ভোটের দিন বিদেশি দূতাবাসেরও নজর চান তৈমুর ভোটের দিন বিদেশি দূতাবাসেরও নজর চান তৈমুর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:২৮ অপরাহ্ন

ভোটের দিন বিদেশি দূতাবাসেরও নজর চান তৈমুর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৩ পাঠক

কর্মী-সমর্থকদের হয়রানি করা হচ্ছে উল্লেখ করে বিভিন্ন দেশের দূতাবাসের কর্মকর্তাদের নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের দিন মাঠে থাকার অনুরোধ জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার।

আজ বৃহস্পতিবার সকালে শহরের ১২ নম্বর ওয়ার্ডে কিল্লারপুর এলাকায় প্রচারণা চালান তিনি। প্রচারণা চলাকালে তৈমুর আলম খন্দকার এ কথা বলেন।
স্বতন্ত্র মেয়র প্রার্থী অভিযোগ করে বলেন, নির্বাচনি এজেন্ট ও যারা আমার সমর্থনে কাজ করছেন তাদের বাড়ি বাড়ি পুলিশ গিয়ে হয়রানি করছে। বিদেশি দূতাবাসে যারা আছেন, তাদের প্রতি অনুরোধ করবো, আপনারা নির্বাচনের দিন মাঠে থাকেন।’
সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করে তৈমুর আলম বলেন, আমার দলের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি বন্ধ করা না হলে সুষ্ঠু ভোটের পরিবেশ নষ্ট হবে। গত কয়েকদিনে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়কসহ ১৭ জনকে আটক করা হয়েছে। পুলিশ রাতে বাড়ি বাড়ি গিয়ে খোঁজাখুঁজি করলে মানুষের মানসিক অবস্থা কী দাঁড়ায়?
প্রধান নির্বাচন কমিশনার ও পুলিশ সুপার উদ্দেশে এ মেয়র প্রার্থী বলেন, নির্বাচনের আগে হয়রানি বন্ধ করুন। ভোটের উৎসবমুখর পরিবেশ নষ্ট করবেন না। ভোটারদের মধ্যে আতঙ্ক তৈরি করবেন না।
দেশি-বিদেশি গণমাধ্যমের উদ্দেশে তিনি বলেন, আপনারা নির্বাচন পর্যবেক্ষণ করেন। পুলিশকে জিজ্ঞাসা করেন, কেন আমার দলের নেতাকর্মী ও সমর্থকদের হয়রানি করা হচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD