নূর চরিত্রে শুভর চমক নূর চরিত্রে শুভর চমক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নূর চরিত্রে শুভর চমক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১০৩ পাঠক

দেয়ালজুড়ে নানা আঁকিবুকি। দেয়াল ঘেঁষে পাতা বিছানায় বসে আছেন আরিফিন শুভ। তার মাথার চুলে কদমছাঁট। মুখে দাড়ি ও কাটাছেঁড়ার দাগ। জামা-কাপড়ে লেগে আছে ময়লা। বিধ্বস্ত শুভর হাতে এক নারীর ছবি, যার মুখ অস্পষ্ট। ‘নূর’ সিনেমার পোস্টারে এমন রূপে হাজির হয়েছেন শুভ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় পোস্টারটি নিজের ফেসবুকে পোস্ট করেন শুভ। ক্যাপশনে এই নায়ক লিখেন, ‘এই যে তুমি পাশেই আছো কিন্তু আমার কাছে নাই/ আমার মতো এমন জীবন কেউ কখনো বাঁচে নাই!’ এরপর থেকে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন শুভ।
শুধু এই পোস্টারের জন্য প্রায় আড়াই মাস ধরে নিজের হেয়ারস্টাইল সবার কাছ থেকে আড়ালে রেখেছেন শুভ। তা উল্লেখ করে তিনি বলেন—‘প্রতিটা চরিত্রে নিজেকে নতুনভাবে আবিষ্কার করি। এই সিনেমার চরিত্র হয়ে উঠতে কষ্ট করেছি। সিনেমার চরিত্রের জন্য অনেক পরিশ্রম ও ত্যাগ করতে হয়েছে। সিনেমার প্রতি ভালোবাসা থেকেই এটা করেছি। অন্য কোনো নায়ক হলে করতেন কি না তা জানি না। নভেম্বর থেকে আজ পর্যন্ত আমার হেয়ারস্টাইল কেউ দেখেনি। শুধু এই লুকের জন্য হেয়ারস্টাইল দেখাইনি। নূর সিনেমাটি দর্শকের সামনে এলে সবাই এর গল্প দেখে চমকে যাবেন।’
রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় শুভর বিপরীতে অভিনয় করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। গত বছরের সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু করে নভেম্বরে শেষ করেন। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমার নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন শুভ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD