আর্সেনালকে হারিয়ে ফাইনালে লিভারপুল আর্সেনালকে হারিয়ে ফাইনালে লিভারপুল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আর্সেনালকে হারিয়ে ফাইনালে লিভারপুল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ১১৫ পাঠক

এমিরেটস স্টেডিয়ামে বৃহস্পতিবার রাতে সেমি-ফাইনালের ফিরতি লেগে ২-০ গোলে জিতেছে ইয়ুর্গেন ক্লপের দল। অ্যানফিল্ডে প্রথম লেগ গোলশূন্য ড্র হয়েছিল।

আগামী ২৭ ফেব্রুয়ারি ওয়েম্বলির ফাইনালে লিভারপুল মুখোমুখি হবে চেলসির। শেষ চারে টটেনহ্যাম হটস্পারকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় টমাস টুখেলের দল।

প্রথম লেগে বেশিরভাগ সময় একজন কম নিয়ে খেলে লিভারপুলকে রুখে দেওয়া আর্সেনাল ঘরের মাঠে ষষ্ঠ মিনিটে এগিয়ে যেতে পারত। কিন্তু বাঁধ সাধে দুর্ভাগ্য, ফরাসি ফরোয়ার্ড আলেকসঁদ লাকাজেতের শট ক্রসবারে লাগে।

১৯তম মিনিটে প্রথম গোলটি করেন জটা। মাঝমাঠ থেকে ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের বাড়ানো পাস ধরে এক ডিফেন্ডারের বাধা এড়িয়ে ডি-বক্সে ঢুকে ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন ২৫ বছর বয়সী ফুটবলার।

দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করার সুবর্ণ সুযোগ আসে সফরকারীদের সামনে। কিন্তু আট গজ দূর থেকে উড়িয়ে মেরে হতাশ করেন ইংলিশ টিনএজার গর্ডন।

৭৭তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে দলকে জয়ের পথে এগিয়ে নেন জটা। এই গোলেও অবদান রাখেন অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড। তার ক্রস বুক দিয়ে নামিয়ে ডি-বক্সে ঢুকে চিপ শটে আগুয়ান গোলরক্ষককে ফাঁকি দেন জটা। রেফারি শুরুতে অফসাইডের বাঁশি বাজালেও ভিএআরে পাল্টায় সিদ্ধান্ত।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে ফাবিনিয়োকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন আর্সেনালের ডিফেন্ডার টমাস পার্টি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD