আশা জাগিয়ে মাঠে গড়াল না মাহমুদউল্লাহ-ইমরুলদের লড়াই আশা জাগিয়ে মাঠে গড়াল না মাহমুদউল্লাহ-ইমরুলদের লড়াই – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আশা জাগিয়ে মাঠে গড়াল না মাহমুদউল্লাহ-ইমরুলদের লড়াই

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৫ পাঠক

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুক্রবার দিনের বিপিএলের দুটি ম্যাচই ভেস্তে গেল বৃষ্টির বাগড়ায়। প্রথম ম্যাচে ফরচুর বরিশালের মুখোমুখি হওয়ার কথা ছিল সিলেট সানরাইজার্সের। দ্বিতীয় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা সাড়ে ৬টায়। লম্বা সময় অপেক্ষার পর রাত পৌনে নয়টার দিকে পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচ।

বৃহস্পতিবার রাতের ম্যাচেও বৃষ্টি হানা দেয় এক দফায়। তাতে খেলা বন্ধ থাকে এক ঘণ্টার বেশি। পরে ম্যাচ নেমে আসে ১৮ ওভারে। এবার দুপুরের পর বারবার বৃষ্টি বাধা দেওয়ায় দুটি ম্যাচের টসই হতে পারেনি।

বৃষ্টি বিরতির ওই সময়ই মাঠে ধূমপান করে বিতর্কের জন্ম দেন মিনিস্টার ঢাকার মোহাম্মদ শাহজাদ। তাকে দেখা গেছে ই-সিগারেট বা ভেইপ টানতে। মাঠে আফগান কিপার-ব্যাটসম্যানের ধোয়া ছাড়ার ছবি দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

মাঠের ভেতরে ধূমপান করা স্পষ্টতই ক্রিকেটের আচরণবিধির লঙ্ঘন। শাহজাদের কাণ্ড খেয়াল করার পরই মিনিস্টার ঢাকার কোচ মিজানুর রহমান বাবুল ও অভিজ্ঞ ব্যাটসম্যান তামিম ইকবাল গিয়ে কিছু একটা বলেন তাকে। তখন তিনি ঢুকে যান ড্রেসিং রুমে। পরে বিসিবির চিফ ম্যাচ রেফারি ও টুর্নামেন্টের টেকনিক্যাল কমিটির আহবায়ক রকিবুল হাসান সংবাদমাধ্যমকে বলেন, সংশ্লিষ্টদের উচিত ব্যাপারটি নজরে নেওয়া।

এরপর আরও একবার মাঠকর্মীরা কাভার সরানোর প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু একটু পরই ক্রিকেটের চিরকালীন শত্রু বৃষ্টি অনাহূত অতিথির মতো হাজির হলে আর সম্ভব হয়নি খেলা।

বৃষ্টি বাধায় ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় সমান এক পয়েন্ট করে পেল ইমরুল কায়েস ও মাহমুদউল্লাহর দল। ৬ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে কুমিল্লা। ৭ ম্যাচ খেলা মিনিস্টার ঢাকা পয়েন্ট ৭, তারা আছে টেবিলে তৃতীয় স্থানে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD