ব্যর্থতার বৃত্ত ভেঙে দুর্দান্ত বার্সেলোনা ব্যর্থতার বৃত্ত ভেঙে দুর্দান্ত বার্সেলোনা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ব্যর্থতার বৃত্ত ভেঙে দুর্দান্ত বার্সেলোনা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০১ পাঠক

নতুন পরিকল্পনায় ত্রাওরেকে বেঞ্চে বসানোসহ মোট পাঁচটি পরিবর্তন এনে এই ম্যাচে দল সাজান শাভি। শুরু থেকে তা কার্যকর হতেও দেখা যায়। নিজেদের চিরচেনা কৌশলে বল দখলে রেখে খেলতে থাকে তারা। ২৩তম মিনিটে প্রথম উল্লেখযোগ্য সুযোগে কাঙ্ক্ষিত গোলও পেয়ে যায় দলটি।

বাঁ দিক থেকে জর্দি আলবার উঁচু করে বাড়ানো বল প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সে ঢুকে জোরাল শটে কাছের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন অবামেয়াং। জানুয়ারিতে আর্সেনাল ছেড়ে কাম্প নউয়ে আসা গ্যাবনের স্ট্রাইকারের এটি বার্সেলোনার জার্সিতে প্রথম গোল।

তিন মিনিট পরই মার্ক-আন্ড্রে টের স্টেগেনের ভুলে বার্সেলোনার জালে বল পাঠান হোসে লুইস গায়া। তবে ভালেন্সিয়ার এই ডিফেন্ডার অফসাইডে থাকায় বেঁচে যায় সফরকারীরা।

৩২তম মিনিটে দারুণ পাসিং ফুটবলে গড়া আক্রমণে ব্যবধান দ্বিগুণ করেন ডি ইয়ং। ছয গজ বক্সের ডান দিক থেকে উসমান দেম্বেলের গোলমুখে বাড়ানো বল টোকায় জালে পাঠান ডাচ মিডফিল্ডার।

ছয় মিনিট পর নিজের দ্বিতীয় গোলটি করেন অবামেয়াং। ডান দিক দিয়ে ওঠা আক্রমণে সের্জিনো দেস্তের সঙ্গে ওয়ান-টু খেলে দেম্বেলে বল বাড়ান ডি-বক্সে গাভিকে। তরুণ এই মিডফিল্ডারের গোলমুখে বাড়ানো বল অনায়াসে টোকায় বাকি কাজ সারেন অবামেয়াং।

তিন গোলে পিছিয়ে পড়ার মিনিট দুয়েক পরই জালে বল পাঠায় স্বাগতিকদের কার্লোস সলের। কিন্তু তার আগে দেস্তের সঙ্গে গায়ার পজেশন দখলের লড়াইয়ে বল চলে গিয়েছিল মাঠের বাইরে। স্কোরলাইনে তাই কোনো পরিবর্তন আসেনি।অবশেষে ৫২তম মিনিটে গোল পায় ভালেন্সিয়া। ব্রায়ানের ক্রসে হেডে লক্ষ্যভেদ করেন স্প্যানিশ মিডফিল্ডার সলের।

তাদের সেই স্বস্তি অবশ্য খানিক বাদেই উবে যায়। ৬৩তম মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে বুলেট গতির শটে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন দুই মিনিট আগেই ডি ইয়ংয়ে বদলি নামা পেদ্রি।

আবার তিন গোলের ব‍্যবধানে পিছিয়ে পড়া ভালেন্সিয়া বাকি সময়ে আক্রমণ করে অনেক। সুযোগও তৈরি করে; কিন্তু জালের দেখা আর পায়নি।

দারুণ এই জয়ে লিগ টেবিলে শীর্ষ চারে ফিরল বার্সেলোনা। ২৪ ম্যাচে ১১ জয় ও ৯ ড্রয়ে তাদের পয়েন্ট হলো ৪২। সমান পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে এক ম্যাচ বেশি খেলা আতলেতিকো মাদ্রিদ।

আতলেতিকোর সমান ২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। ৬ পয়েন্ট কম নিয়ে দুইয়ে সেভিয়া। ২৪ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রিয়াল বেতিস।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD