ইউক্রেনে সৈন্য পাঠানো মানে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু: বাইডেন ইউক্রেনে সৈন্য পাঠানো মানে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু: বাইডেন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ইউক্রেনে সৈন্য পাঠানো মানে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু: বাইডেন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৯২ পাঠক

ইউক্রেনে রাশিয়ার সঙ্গে যুদ্ধ করতে মার্কিন যুক্তরাষ্ট্র সৈন্য পাঠাবে না। শুক্রবার এক মন্তব্যে এমনটি জানালেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

বাইডেন টুইটে লিখেছেন, পরিষ্কার করে বলতে চাই আমরা ন্যাটো অঞ্চলের প্রতিটি ইঞ্চিতে আমরা তাদের সর্বশক্তি দিয়ে প্রতিহত করব। আমরা ইউক্রেনে রাশিয়ার সঙ্গে যুদ্ধ করব না। ন্যাটো ও রাশিয়া মুখোমুখি অবস্থান নিলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে।
বাইডেন আবারও জানালেন যে, রাশিয়ার সঙ্গে সরাসরি লড়তে মার্কিন সৈন্য পাঠানোর বিষয়টিতে কোনো সিদ্ধান্ত হয়নি।
রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও তার দেশের বিরুদ্ধে আগ্রাসী নিষেধাজ্ঞা দিতে এবং তা বাড়াতে গত কয়েকদিন ধরে বাইডেন প্রশাসন প্রচারণা চালিয়ে যাচ্ছে।
শুক্রবার বাইডেন রাশিয়ান অ্যালকোহল, সি ফুড ও ডায়মন্ড আমদানি নিষিদ্ধের ঘোষণা দেন।
আরেক টুইটে বাইডেন লিখেছেন, ইউক্রেনের বিরুদ্ধে পুতিনের যুদ্ধে কখনো বিজয় আসবে না। তিনি আশা করেছিলেন, যুদ্ধ ছাড়াই ইউক্রেনকে শাসন করবেন, ইউরোপীয়দের বিশ্বাস ভেঙে দেবেন, ট্রান্স আটলান্টিক জোটকে দুর্বল করে দেবেন, আমেরিকাকে বিভক্ত করবেন। কিন্তু তিনি ব্যর্থ হয়েছেন।
গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে বিশেষ সামরিক অভিযান শুরু করে রুশ বাহিনী। সেই অভিযানের নিন্দা ও ইউক্রেনের প্রতি সমর্থন জানিয়ে রাশিয়ার বিরুদ্ধে একের পর এক অর্থনৈতিক ও আন্তর্জাতিক নিষেধাজ্ঞা আরোপ করে যুক্তরাষ্ট্র ও ইউরোপ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD