বড় ভাইয়ের পাতা ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে ছোট ভাইয়ের মৃত্যু বড় ভাইয়ের পাতা ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে ছোট ভাইয়ের মৃত্যু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বড় ভাইয়ের পাতা ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে ছোট ভাইয়ের মৃত্যু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৮৯ পাঠক

নাটোরের ধানের জমিতে ইঁদুর মারতে বড় ভাইয়ের দেওয়া বিদ্যুৎ লাইনের তারে বিদ্যুতায়িত হয়ে ছোট ভাই নজরুল ইসলাম নজুর মৃত্যু হয়েছে।

বুধবার (২৩) সকালে সদর উপজেলার কালিকাপুর আমহাটি গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত নজরুল ইসলাম নজু ওই এলাকার মৃত বাদল মন্ডলের ছেলে।
এলাকাবাসী জানান, এভাবে জমিতে কারেন্ট দেওয়া সঠিক হয়নি। আজ তার আপন ভাই মারা গেছে যদি অন্য কারো সন্তান মারা যেত তাহলে তার দায়ভার কে নিতো। এছাড়াও ওই জমির পাশ দিয়ে অনেক মানুষ মসজিদে যাতায়াত করে কোন দূর্ঘটনা ঘটে গেলে কি হত। জমির পাশের বাড়ীর মানুষও আজ আতংকে পড়েছে। এর আগেও এমন অনেক ঘটনা ঘটেছে। মানুষের একটু সচেতন হওয়া প্রয়োজন।
তবে অভিযুক্ত বড়ভাই আনোয়ার হোসেন জানান, তিনি ইঁদুর মারার জন্য জমিতে কারেন্টর তার দিয়েছেন। সকালে কখন তার ভাই জমিতে গেছে তা তিনি জানেন না। এছাড়াও তার ভাইকে তিনি মানুষিক রোগী বলে জানান।
এদিকে নিহতের স্ত্রী অভিযোগ করে বলেন, বড় ভাই জমিতে কারেন্ট লাগিয়ে দিয়ে তার স্বামীকে পাঠিয়েছে। সে জমিতে গিয়ে পানিতে পা দিতেই বিদ্যুতায়িত হয়ে মারা যায়। এটার বিচার দাবী করেন।
ঘটনাস্থলে উপস্থিত নাটোর সদর থানার ইপ-পরিদর্শক শফিকুল ইসলাম জানান, কালিকাপুর আমহাটি গ্রামের কৃষক আনোয়ার হোসেন তার ধানের জমিতে ইঁদুর মারতে বৈদ্যুতিক লাইন করে দিয়ে ঘিরে দেয়। সেই জমিতে তার আপন ছোট ভাই গিয়ে বিদ্যুতায়িত হয়ে মারা যায়। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD