গাজীপুরে গার্মেন্টস কর্মী হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার-৩ গাজীপুরে গার্মেন্টস কর্মী হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার-৩ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

গাজীপুরে গার্মেন্টস কর্মী হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার-৩

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৮৯ পাঠক

গাজীপুরে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে বাসন থানার দিঘীরচালা এলাকা থেকে গার্মেন্টস কর্মী শরিফুল হত্যার রহস্য উদঘাটন করে ৩ জনকে গ্রেফতার করেছে পিবিআই।

গতরাতে বাসন থানা দিঘীরচালা এলাকাসহ জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, শেরপুর সদর উপজেলার তেতুলতলা গ্রামের মৃত আজগর আলীর ছেলে শাহজাহান আলী(২৪), জামালপুরের দেওয়ানগঞ্জ থানার মিয়া পাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে রাজিব হোসেন(২১) এবং গাজীপুর মহানগরের বাসন্তী থানার দীঘিরচালা এলাকার সাইফুল ইসলামের ছেলে আল-আমিন হোসেন(২৭)।
পিবিআই গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদেও রহমান জানান, গত ২০২০ সালের ১৯ নভেম্বর শরিফুল ইসলাম বগুড়ার দুবলাগাড়ি এলাকায় শশুর বড়িতে বেড়াতে যান। বেড়ানো ১দিন পর শশুর বাড়ি থেকে মধ্য রাতে অটো যোগে বাড়িতে আসছিল। এমন সময় অজ্ঞাতনামা কয়েকজন ছিনতাইকারী ওই অটোকে থামিয়ে শরিফুলের সাথে থাকা সকল মালামাল দিয়ে দিতে বলে। কিন্তু শরিফুল সুযোগ বুঝে এক ছিনতাইকারীকে ধাক্কা দিয়ে দিঘীরচালার দিকে দৌড়ে পালাতে থাকে। তার পেছন পেছন ছিনতাইকারীরাও পাল্টা দাওয়া করলে এক পর্যায় শরিফুলের সাথে থাকা মোবাইল ফোন ও টাকা পয়সা নিয়ে নেয় এবং পিঠে ছুরিকাঘাত করে হত্যা করে।
বিষয়টি সকালে জানাযানি হলে শরিফুলের বড় ভাই সাইফুল ইসলাম অজ্ঞাত কয়েকজনের নামে বাসন থানায় অভিযোগ দায়ের করেন। মামলার সাড়ে ৪ মাস পেরিয়ে গেলেও বাসন থানা পুলিশ হত্যার রহস্য উদঘাটনে ব্যর্থ হয়। পরে পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা মামলাটি পিবিআইকে তদন্তের দায়িত্ব অর্পণ করলে গত মধ্য রাতে গাজীপুর জেলার বিভিন্ন স্থান থেকে ৩ জনকে গ্রেফতার করে হত্যার রহস্য উদঘাটন করে বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD