গাজীপু‌রে র‌্যাব প‌রিচয়ে ডাকা‌তির ঘটনায় নারীসহ গ্রেফতার ৭ গাজীপু‌রে র‌্যাব প‌রিচয়ে ডাকা‌তির ঘটনায় নারীসহ গ্রেফতার ৭ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

গাজীপু‌রে র‌্যাব প‌রিচয়ে ডাকা‌তির ঘটনায় নারীসহ গ্রেফতার ৭

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১০৩ পাঠক

গাজীপুর মহানগ‌রের কু‌নিয়া প‌শ্চিমপাড়া এলাকায় র‌্যাব প‌রিচ‌য়ে সি‌কিউরিটি গার্ড‌কে জি‌ম্মি ক‌রে মা‌র্কে‌টে ডাকা‌তির ঘটনায় এক নারীসহ ৭ জন‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ । এসময় নগদ টাকাসহ ল‌ু‌ন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

বুধবার (২৪ মার্চ) কেরানীগঞ্জ, সাভার ও টঙ্গীসহ বি‌ভিন্ন স্থা‌নে অভিযান চা‌লি‌য়ে তা‌দের গ্রেফতার করা হয়।
জিএম‌পির উপ ক‌মিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, গ্রেফতার কৃতরা আন্ত‌জেলা ডাকাদ‌লের সদস‌্য । বি‌ভিন্ন সময় গ্রেফতার হ‌য়ে কারাগা‌রে ব‌সে একে অপ‌রের সা‌থে প‌রিচয় লাভ ক‌রে । জেল থে‌কে বের হ‌য়ে সংগ‌ঠিত হ‌য়ে বি‌ভিন্ন স্থা‌নে ডাকা‌তি কার্যক্রম চালায়।
সব‌শেষ গত ২১  মার্চ রা‌তে জিএম‌পি গাছা থানাধীন কু‌নিয়া প‌শ্চিম পাড়া এলাকায এক‌টি মা‌র্কে‌টের সি‌কিউরিটি গার্ড‌কে র‌্যাব প‌রিচয় দি‌য়ে জি‌ম্মি ক‌রে। ১০/১২ জ‌নের ডাকাত দল দোকা‌নে থাকা প্রায় ৪  লাখ টাকার সিগা‌রেট ও নগদ টাকা ল‌ু‌টে নেয় । এঘটনায় দোকান মা‌লিক মামলা দা‌য়ের কর‌লে মামলার প্রেক্ষিত‌তে অভিযান চা‌লি‌য়ে ডাকা‌তির রহস‌্য উদঘাটন ও ডাকা‌তির সা‌থে জ‌ড়িত  এক নারীসহ ৭ জন‌কে গ্রেফতার করা হয় ।
অভিযান কা‌লে ডাকা‌তি কা‌জে ব‌্যবহৃত এক‌টি পিকআপ জব্দ করা হয় এবং লু‌ন্ঠিত নগদ টাকা ও বিপুল প‌রিমাণ সিগা‌রেট উদ্ধার করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD