মেহেরপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে ট্রাকের ধাক্কা, নিহত ২ মেহেরপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে ট্রাকের ধাক্কা, নিহত ২ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মেহেরপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে ট্রাকের ধাক্কা, নিহত ২

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১০৫ পাঠক

মেহেরপুরের সদর উপজেলায় সড়কের ওপর দাঁড়িয়ে থাকা সিমেন্টবোঝাই কাভার্ডভ্যানে ছোট ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। তারা ওই ট্রাকটির চালক ও হেলপার।

বুধবার (২৪ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কের দরবেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- পাবনার শালদানাচর গ্রামের মৃত হাশেম ব্যাপারীর ছেলে শাহাদৎ হোসেন (৪৫) ও একই জেলার নাগদেমরা গ্রামের মোজহার মোল্লার ছেলে ফারুক হোসেন (৪২)। শাহাদৎ ছোট ট্রাকটির চালক ছিলেন এবং ফারুক সহকারী হিসেবে ছিলেন।
প্রতক্ষ্যদর্শীরা জানান, সদর উপজেলার মেহেরপুর-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কের ওপর একটি সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যান দাঁড়িয়ে ছিল। ভোর সাড়ে ৬টার দিকে চুয়াডাঙ্গা থেকে আসা একটি ছোট ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানটিকে ধাক্কা দেয়। এতে দুটি গাড়ির সামনের দিকের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন ছোট ট্রাকের চালক ও সহকারী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ দুটি উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে যান।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে আছে। তাদের পরিবারে খবর দেওয়া হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD