নাটোরে গম ক্ষেত থেকে কাপড়ে মোড়ানো নবজাতক উদ্ধার নাটোরে গম ক্ষেত থেকে কাপড়ে মোড়ানো নবজাতক উদ্ধার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নাটোরে গম ক্ষেত থেকে কাপড়ে মোড়ানো নবজাতক উদ্ধার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৮৫ পাঠক

নাটোরের লালপুরের গম ক্ষেত থেকে কাপড়ে মোড়ানো এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। পরে শিশুটিকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এখনো পর্যন্ত নবজাতকের পরিচয় উদ্ধার বা গম ক্ষেতে ফেলা রেখে যাওয়ার কোন তথ্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

শুক্রবার (২৫ মার্চ) সকাল ৬টার দিকে উপজেলার রাধাকান্তপুর হাকিমপীরের আস্তানার পাশের গম ক্ষেত থেকে নবজাতক শিশুটিকে উদ্ধার করা হয়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন ও স্থানীয়রা জানান, উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের বাবুল হোসেন প্রতিদিনের মত সকালে হাটার জন্য বের হয়। এ সময় রাধাকান্তপুর হাকিমপীরের আস্তার পাশ দিয়ে যাওয়ার সময় রঙ্গীন কাপড়ে মোড়ানো একটি নবজাতককে দেখতে পায়। পরে নবজাতক ছেলে শিশুকে উদ্ধার করে নিয়ে বাবুল হোসেন তার বাড়ীতে যায়।
এরপর পরিবারের লোকজন ঘটনাটি জানতে পেয়ে পুলিশে খবর দিয়ে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে শিশুটি সুস্থ্য রয়েছে।
সমাজ সেবা অধিদপ্তকে সংবাদ দেওয়া হয়েছে। তারা এসে শিশুটির দায়িত্বভার গ্রহন করবেন। এছাড়াও পুলিশ শিশুটিকে কে বা কাহারা এভাবে ফেলে রেখে গেছে সে বিষয়ে তদন্ত শুরু করেছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD