সিরাজগঞ্জে ব্যবসায়ীর খুন, তিন নারী আটক সিরাজগঞ্জে ব্যবসায়ীর খুন, তিন নারী আটক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সিরাজগঞ্জে ব্যবসায়ীর খুন, তিন নারী আটক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১০০ পাঠক

সিরাজগঞ্জের কাজিপুরে আব্দুস সালাম নামে এক ভ্যান চালকের বাড়ী থেকে হোসেন আলী (৪৫) নামে এক চাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই ভ্যানচালকের স্ত্রী ও দুই মেয়েকে আটক করেছে পুলিশ।

রোববার (২৭ মার্চ) সকালে উপজেলার সোনামুখী ইউনিয়নের রৌহাবাড়ি উত্তরপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পিঠ ও মুখে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
নিহত হোসেন আলী সোনামুখী ইউনিয়নের রৌহাবাড়ী গোপালপুর গ্রামের বাসিন্দা।
আটককৃতরা হলেন, ভ্যানচালক সালামের স্ত্রী রুবি খাতুন (৪৫) মেয়ে রাহা খাতুন (২৫) ও জেসমিন খাতুনকে (২৩)। ঘটনার পর থেকে আব্দুস সালাম পলাতক রয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত হোসেন আলী পেশায় চাল ব্যবসায়ী। রোববার সকালে আব্দুস সালামের শোবার ঘরে হোসেন আলীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, নিহতের মুখে ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এসময় একটি চাকু জব্দ করা হয়েছে। হত্যার কারণ জানতে আটক তিনজনকে থানায় আনা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD