দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৮৯ পাঠক

দিনাজপুরের নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কসহ মোটরসাইকেলের ৩ আরোহী হয়েছেন।

বুধবার (৩০ মার্চ) রাত ১২টার দিকে উপজেলার নবাবগঞ্জ-কাঁচদাহ আঞ্চলিক সড়কের আলমনগর বাজার এলাকায় একটি অজ্ঞাতনামা গাড়ি তাদের মোটরসাইকেলের পেছনে সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উপজেলার উত্তর শ্যামপুর গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে রিমন ইসলাম (২২), নারায়নপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে কিবরিয়া ইসলাম (৩০) ও কাঁচদহ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২৩)। এর মধ্যে কিবরিয়া ইসলাম উপজেলার বিনোদনগর ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত ১২টার দিকে নিহত তিনজনই নবাবগঞ্জ বাজার থেকে মোটরসাইকেলে কাঁচদহ বাজারে যাচ্ছিলেন। পথে আলমনগর বাজারের সামনে পৌঁছালে একটি অজ্ঞাতনামা গাড়ি তাদের মোটরসাইকেলের পেছনে সজোরে ধাক্কা দেয়। এত মোটরসাইকেলে থাকা তিনজনই মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন।
নিহত সাব্বিরের চাচাতো ভাই বুলবুল আহমেদ জানান, সাব্বিরসহ বাকি দুজন কাঁচদহ নদী থেকে বালুর ঘাটে কাজ করতেন। বালুর ট্রাকের টাকা কালেকশন করে নবাবগঞ্জে ইজারাদারকে দিতে গিয়েছিলেন। টাকা দিয়ে ফেরার পথে অজ্ঞাতনামা একটি গাড়ি তাদের ধাক্কা দিলে তারা ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, রাতেই খবর পেয়ে নিহতদের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত গাড়িটি আটকের চেষ্টা চলছে এবং পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় যথাযথ প্রক্রিয়া শেষে নিজ নিজ অভিভাবকের জিম্মায় লাশ হস্তান্তর করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD