ফেনীর পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল, সম্পাদক মনছুর ফেনীর পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল, সম্পাদক মনছুর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফেনীর পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল, সম্পাদক মনছুর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১১৩ পাঠক

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলন বুধবার (৩০ মার্চ) বিকেলে স্থানীয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারাম্যান দিদারুল কবির রতন। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব।

পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সালাহউদ্দিন রুবেলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মনছুর সিকদারের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আবছার আপন। প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক করিম উল্যাহ আজাদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাঁচগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারাম্যান মাহবুবুল হক লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি হাজী নিজাম উদ্দিন, জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ফখরুল ইসলাম ভূঁইয়া। এছাড়াও বক্তব্য রাখেন পাঁচগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদুল হাসান।
এসময় সদর উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ এবং ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে পদপ্রার্থী আহ্বান করা হলে সভাপতি পদে ৬ জন ও সাধারণ সম্পাদক পদে ৬ জন সিভি জমা দেন।
পরে পাঁচগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে সালাহউদ্দিন রুবেলকে সভাপতি ও মো. ডালিমকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন। কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি পদে মোজাম্মেল হক রিয়াজ ভূঁঞা, যুগ্ম সম্পাদক পদে মনছুর সিকদার ও সাংগঠনিক সম্পাদক পদে ইয়াছিন বাবু।
শুরুতে জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও শান্তির পতাকা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD