রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২ রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ১০৪ পাঠক

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের কাঁচরন্দ কবরস্থান এলাকা থেকে আগ্নেয়াস্ত্র-সহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন— মামুন শেখ (২২) ও নাজমুল হাসান (২১)। এদের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার ছোট নূরপুর গ্রামের চামারপাড়া এলাকায়।

পুলিশের দাবি, আটক ব্যক্তিদের দেহতল্লাশি চালিয়ে একটি পাইপগান, এক রাউন্ড গুলি এবং একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়েছে। এবিষয়ে শনিবার রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে একদল পুলিশ বরাট ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় অবস্থান করছিল। এসময় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন, কাঁচরন্দ কবরস্থানে পাশে একটি মেহগনি গাছের বাগানে কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছে। বিষয়টি জানার পর সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালানোর চেষ্টা করার সময় তাদের আটক করা হয়। এসময় নাজমুলের দেহ তল্লাশি চালিয়ে কার্তুজ-সহ একটি পাইপগান এবং মামুনের কাছ থেকে একটি ধারালো অস্ত্র (চাইনিজ কুড়াল) উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
রাজবাড়ী সদর থানার দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) খোকন চন্দ্র দাস বলেন, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করার পর তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। শনিবার দুপুর তাদের রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD