সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত, আহত এক সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত, আহত এক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত, আহত এক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৯৪ পাঠক

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এসময় আরো একজন আহত হয়েছে। রাস্তায় পড়ে থাকা বেতনা নদী খননের মাটিতে চাকা পিছলে নিয়ন্ত্রণ হারানোয় একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা খাওয়ায় মোটর সাইকেল চালক ও আরোহীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো এক মোটর সাইকেল অরোহী। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কের ঋ’শিল্পী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোলের কাদির ফকিরের ছেলে শাহ বজলুর রহমান (৫৫), একই এলাকার ময়েন ড্রাইভারের ছেলে আব্দুস সালাম (৩৫)। আহত ব্যক্তি হলেন পলাশপোলের নজরুল ইসলামের ছেলে হাফিজুল ইসলাম (৫৪)।
সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন হাফিজুল ইসলাম জানান, তাকে ও বজলুর রহমানকে নিয়ে আবদুস সালাম একটি নাম্বার বিহীন অ্যাপাচি মোটর সাইকেল চালিয়ে পাটকেলঘাটা থেকে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ঋ’শিল্পীর সামনে একটি কালভার্টে বেতনা নদী খননের রাস্তার উপর পড়ে থাকা মাটিতে চাকা পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী একটি এম্বুলেন্সের(ঢাকা মেট্রো-ছ-৭১-০৫৩৬) সঙ্গে ধাক্কা মারে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে ১০টার দিকে বজলু ও সাড়ে ১০টার দিকে সালাম মারা যায়। তিনি গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা: আসাদুজ্জামান নূর জানান, বজলু ও সালামের মৃত্যু হয়েছে। তবে হাফিজুর রহমান চিকিৎসাধীন রয়েছে।
কাটিয়া পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক কিশোর রায় জানান, দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে। রাস্তার উপর পড়ে থাকা বেতনা নদী খননের মাটি বৃষ্টিতে ভিজে রাস্তা পিছলে দুর্ঘটনার ফলে দু’জনের মৃত্যু হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD