টাঙ্গাইলে বাড়ছে করোনার সংক্রমণ, ঘরে ঘরে ঠান্ডা জ্বর টাঙ্গাইলে বাড়ছে করোনার সংক্রমণ, ঘরে ঘরে ঠান্ডা জ্বর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

টাঙ্গাইলে বাড়ছে করোনার সংক্রমণ, ঘরে ঘরে ঠান্ডা জ্বর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৮৩ পাঠক

টাঙ্গাইলে আবারো করোনা ভাইরাসের সংক্রমণের হার বাড়ছে। গত ২৪ ঘণ্টায় ৭০টি নমুনা পরীক্ষা করে নতুন করে ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। শনান্তের হার ১৮.৫৭ ভাগ।

এ নিয়ে রোববার (২৬ জুন) সকাল পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৯১৭ জনে। এ দিকে করোনায় এখন পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ২৬৯ জন। স্বাস্থ্য বিধি না মানার কারণেই জেলায় সংক্রমণের হার বাড়ছে বলে স্বাস্থ্য বিভাগ জানায়।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, গতকাল শনিবার জেলায় করোনায় ২ জন আক্রান্ত হয়েছিলো। করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮ হাজার ৬১৬ জন। বর্তমানে হাসপাতালে ১ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৩১ জন। এখন পর্যন্ত মোট ৪০ হাজার ৬৯৫ জনকে কোয়ারেন্টাইনে আনা হয়েছিলো। এর মধ্যে ৪০ হাজার ৬৮৫ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। ২০২০ সালের ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়।
সিভিল সার্জ অফিস জানায়, বর্তমানেই স্বাস্থ্য বিধি কেউই মানছে না। যার ফলে সংক্রমণের হার বাড়ছে। বর্তমানে প্রায় প্রতিটি
ঘরে ঘরেই কেউ না কেউ ঠান্ডা-জ¦রে আক্রান্ত হচ্ছেন।
এ ব্যাপারে সিভিল সার্জন আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান বলেন, আবারো জেলায় সংক্রমণ হার বাড়ছে। বর্তমানে কেউ স্বাস্থ্যবিধি ও মাস্ক পড়ছে না। তিনি সবাইকে জন সমাগম হয় এমন স্থানে পরিহার করার আহবান করার। করোনা প্রতিরোধে সবাইকে সচেতন ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। করোনা প্রতিরোধে সিভিল সার্জন অফিস কাজ করে যাচ্ছেন বলেও তিনি জানান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD