মোবাইল নিয়ে ঝগড়া, প্রাণ গেলো গৃহবধূর মোবাইল নিয়ে ঝগড়া, প্রাণ গেলো গৃহবধূর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মোবাইল নিয়ে ঝগড়া, প্রাণ গেলো গৃহবধূর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৮২ পাঠক

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মোবাইল নিয়ে ঝগড়ার জের ধরে এক গৃহবধূ মেরিনা আক্তারের (২৫) মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকেই তার স্বামী গা ঢাকা দিয়েছেন। তবে জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শ্বশুর ও শ্বাশুড়িকে থানায় নিয়ে গেছে পুলিশ। মেরিনা উপজেলার সোনাদিয়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মাইজচরা গ্রামের মো.মহিউদ্দিনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২৭ জুন) সকাল ৮ টার দিকে স্বামী মো.মহিউদ্দিনের সঙ্গে মোবাইল ফোন নিয়ে স্ত্রী মেরিনার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মহিউদ্দিন কাঠের পিঁড়ি দিয়ে মেরিনার শরীরে একাধিকবার আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হাতিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নিজাম উদ্দিন বলেন, ওই গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন ছিল না। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, সোমবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে মোবাইল নিয়ে ঝগড়ার কারণে স্বামী স্ত্রীকে মারধর করে। অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিলে চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD