আশুলিয়ায় যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ আশুলিয়ায় যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আশুলিয়ায় যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৮৯ পাঠক

ঢাকার সাভারের আশুলিয়ায় পোশাক শ্রমিক এক যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৪ জুলাই) সকাল ১০টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) রাজু মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত শুক্রবার (১ জুলাই) আশুলিয়ার ভাদাইলের মধ্যপাড়া এলাকায় ডেকে নিয়ে রাকিবুলের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন।
এসআই রাজু মন্ডল বলেন, মেয়ে সংক্রান্ত কোন বিষয় নিয়ে রাকিবুলকে রড দিয়ে পিটিয়ে আহত করে তারই বন্ধুরা। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে সে মারা যায়। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
নিহত রাকিবুল ইসলাম উজ্জল (২৪) বগুড়া জেলার সাড়িয়াকান্দি থানার চন্দনবাইশা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আশুলিয়ার ভাদাইল এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে নতুন ইপিজেডে ‘প্যাকজার বাংলাদেশ লিমিটেডে’ নামের একটি পোশাক কারখানায় কাজ করতো।
নিহতের মামাতো ভাই মো: সজিব বলেন, সম্প্রতি মেয়ে সংক্রান্ত বিষয় নিয়ে গোলাম রাব্বানী ও জুয়েলের সাথে মারামারি হয়। সেই মারামারির সূত্র ধরে শুক্রবার রাতে জুয়েল ফোন করে রাকিবুলকে বাসার পাশে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই সুমনসহ ৫-৭ জন উপস্থিত ছিলো।
তখন রাকিবুলকে রড দিয়ে এলোপাথারী পিটিয়ে মাটিতে ফেলে রখে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নরসিংহপুর এলাকার নারী ও শিশু হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেলে নিয়ে আসি। চিকিৎসা চলাকালে সকালে আমার ভাই মারা যায় বলে জানান তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD