প্রধানমন্ত্রী নারীদের কর্মসংস্থানের জন্য ডিজিটাল সেন্টার স্থাপন করেছেন: প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী নারীদের কর্মসংস্থানের জন্য ডিজিটাল সেন্টার স্থাপন করেছেন: প্রতিমন্ত্রী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

প্রধানমন্ত্রী নারীদের কর্মসংস্থানের জন্য ডিজিটাল সেন্টার স্থাপন করেছেন: প্রতিমন্ত্রী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৮৫ পাঠক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশে সাড়ে আট হাজার ডিজিটাল সেন্টার স্থাপন করে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। আজ থেকে ১২ বছর আগে কোন ইউনিয়নে কম্পিউটার তো দূরের কথা কোন ইন্টানেট সংযোগই ছিল না।

অথচ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সাড়ে চার হাজার ইউনিয়ন, ৩১৯ টি পৌরসভা ও ১২ টি সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডসহ প্রায় সাড়ে ৮ হাজার প্রযুক্তি নির্ভর ডিজিটাল সেন্টার স্থাপন করেছেন। আর এর মাধ্যমে প্রযুক্তি নির্ভর কর্মসংস্থানের সৃষ্টি করেছেন আমাদের বোনদের জন্য- আমাদের নারীদের জন্য।”
প্রতিমন্ত্রী সোমবার (৪ জুন) বেলা ১১ টার দিকে সিংড়া গোল-ই আফরোজ সরকারী কলেজ মাঠে আয়োজিত বাংলাদেশ যুব মহিলা লীগের সিংড়া উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল। সিংড়া উপজেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট মানসী ভট্টাচার্যের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি আদিবা আনজুম মিতা এমপি, সহ- সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তিসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে খাদিজা খাতুনকে সভাপতি ও জ্যোতি সরকারকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ যুব মহিলা লীগের ৭ সদস্য বিশিষ্ট সিংড়া উপজেলা কমিটি ও শাবানা খাতুনকে সভাপতি ও সাজনিন আখতারকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ যুব মহিলা লীগ সিংড়া পৌর শাখার ৫ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা দেওয়া হয়। এই কমিটিকে আগামী একমাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটির কাছে হস্তান্তর করার নির্দেশ দেওয়া হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD