নোয়াখালীতে ছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যা নোয়াখালীতে ছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নোয়াখালীতে ছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৯৬ পাঠক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে মো. হাসিবুল বাশার (২৪) নামে এক ছাত্রলীগ নেতা কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের বিরোধের জের ধরে হত্যাকাণ্ড ঘটেছে বলে জানায় পুলিশ।
বৃহস্পতিবার দুপুর ১টার দিকে গোপালপুর ১নং ওয়ার্ড কোটরা মোহাব্বতপুর গ্রামের জোড়া পোল এলাকার প্রধান সড়কের ওপর এ হত্যার ঘটনা ঘটে।
নিহত হাসিবুল বাশার ওই উপজেলার গোপাল পুর ইউনিয়নের কোটরা মোহাব্বতপুর গ্রামের মৃত আবুল বাশারের ছেলে এবং তিনি উপজেলা ছাত্রলীগের সদস্য ছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, গোপালপুর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে আধিপত্য নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সোবহান মার্কেট এলাকায় কয়েকজন হাসিবুলের গতিরোধ করে এবং তাকে কুপিয়ে ও গলা কেটে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
নিহতের চাচা মো. সিরাজ উদ্দিন জানান, হাসানের নেতৃত্বে সন্ত্রাসীরা সোবহান মার্কেট থেকে হাসিবুলকে তুলে জোড়া পোল এলাকায় নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে পালিয়ে যায়।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, রাজনৈতিক আধিপত্য নিয়ে স্থানীয় দুই পক্ষের বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। স্থানীয় হাসান গ্রুপ এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের একাধিক দল কাজ করছে।
তিনি আরও জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD