সিরাজগঞ্জে মহাসড়কে ২০ কিমি যানজট সিরাজগঞ্জে মহাসড়কে ২০ কিমি যানজট – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সিরাজগঞ্জে মহাসড়কে ২০ কিমি যানজট

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৮৯ পাঠক

ঈদের ছুটি শুরু হওয়ায় প্রিয়জনদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে বাড়ি ফিরছে উত্তর ও দক্ষিণবঙ্গের মানুষ। একারণে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যানবাহনের চাপ বেড়েছে।

এতে উত্তরবঙ্গের প্রবেশদ্বার হাটিকুমরুল গোলচত্বর থেকে রায়গঞ্জের চান্দাইকোনা বাজার পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেমে যানজট সৃষ্টি হয়েছে। প্রচণ্ড গরমের মধ্যে ভোগান্তিতে পড়েছে উত্তরবঙ্গের ঘরেফেরা মানুষ।
২০ কিলোমিটার এলাকার ঘুড়কা ও সাহেবগঞ্জ এলাকায় বেশি যানজট রয়েছে। এই যানজট বেড়েই চলছে। যানজট হাটিকুমরুল গোলচত্বর পার হয়ে ধীরে ধীরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের পাঁচলিয়া বাজার পর্যন্ত ছড়িয়ে যাচ্ছে।
শুক্রবার দুপুরে এই যানজটের সৃষ্টি হয়েছে। তবে সদর উপজেলার কড্ডার মোড় ও মুলিবাড়ি এলাকায় থেমে থেমে যান চলাচল করছে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যানবাহনের প্রচণ্ড চাপ থাকলেও যানজট নেই।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, মহাসড়কে যানবাহনের চাপ প্রচণ্ড পরিমাণ বেড়েছে। হাটিকুমরুল গোলচত্বর এলাকায় একটু যানজটের সৃষ্টি হয়েছে। হাটিকুমরুল গোলচত্বর থেকে সাহেবগঞ্জ এলাকা হয়ে চান্দাইকোনা পর্যন্ত থেমে থেমে যানজট রয়েছে। সেখানে যান চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যরা কাজ করছে।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, সকাল থেকেই মহাসড়কে গাড়ির চাপ বেড়েই চলছে। তবে এখন পর্যন্ত সেতুর গোলচত্বর এলাকায় যানজটের সৃষ্টি হয়নি। গাড়ির ধীরগতি থাকলেও যানজট নেই।
সিরাজগঞ্জ ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান সালেক বলেন, ঈদ উপলক্ষে মহাসড়কে বাস-ট্রাক, পিকআপ ভ্যানের পাশাপাশি ব্যক্তিগত গাড়ির প্রচণ্ড চাপ বেড়েছে। এ কারণে মহাসড়কের কিছু স্থানে ধীরগতি ও যানজটের সৃষ্টি হচ্ছে।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কড্ডার মোড় এলাকায় যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। কিন্তু হাটিকুমরুল গোলচত্বর থেকে চান্দাইকোনা বাজার এলাকায় একটু যানজট রয়েছে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD