আজ কিন্তু প্রপোজ ডে আজ কিন্তু প্রপোজ ডে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আজ কিন্তু প্রপোজ ডে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৯ পাঠক

ভালোবেসে গেলেন শুধু, ভালোবাসা পাওয়া হলো না? ভালোবাসার ভালোলাগা আর ভালোবাসা না পাওয়ার দুঃখ, এই দুই অনুভূতিই মনের ভেতর যুদ্ধ করছে রাত-দিন। তারপরও ভালোবাসার মানুষটাকে জানানো হয়নি মনের কথা, চাওয়া হয়নি মনের বিনিময়ে মন, এভাবেই কেটে যাচ্ছে মাস পেরিয়ে বছর?
একটু সাহস সঞ্চয় করে আজই (৮ ফেব্রুয়ারি প্রপোজ ডে) বলে দিন মনের কথা।

তার হৃদয়ে বাস করার আকুতি-নিজে ভাষা খুঁজে না পেলে সাহায্য নিন কবির প্রেমের গান-কবিতার…তাকে বলুন -ভালোবেসে, সখী, নিভৃতে যতনে আমার নামটি লিখো, তোমার মনের মন্দিরে…
এ দিনে গোলাপ, চকলেট কিংবা একটি গ্রিটিং কার্ডে জানাতেই পারেন আপনার প্রেমের প্রস্তাব।  সরাসরি বলতে না পারলে অনলানেইও জানিয়ে দিতে পারেন সুন্দর একটি গান বা কবিতার মাধ্যমে। আর যদি আরো রোমান্টিক করতে চান, তাহলে সন্ধ্যায় কফি খেতে খেতে গল্পে গল্পে জানিয়ে দিন, তাকে ছাড়া আপনার চলবে না।
পারলে প্রিয় মানুষটির পছন্দের কিছু জেনে নিন, তার পছন্দের উপহার দিয়ে প্রপোজ করলে ইতিবাচক উত্তর পাওয়ার সম্ভবনা বেড়ে যাবে।
তবে একটা কথা, ভালোবাসা বা ভালোবাসা চাওয়ায় কোনো অপরাধ নয়। আর ভালোবাসা গ্রহণ করা বা প্রত্যাখ্যান করারও পূর্ণ স্বাধীনতা অপরপক্ষের রয়েছে।
কোনো কারণে প্রিয় মানুষটি যদি ভালোবাসা ফিরিয়ে দেয় বা সম্পর্ক তৈরিতে অপরগতা প্রকাশ করে, তাহলে সঙ্গে সঙ্গে নিজেকে ছোট ভাবা বা তাকে শত্রু মনে করা যাবে না। বরং প্রিয় মানুষটির পাশে বন্ধু হিসেবে থাকা যেতে পারে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD