বইমেলায় ‘কথা দিলাম’ সিনেমার প্রচারণা বইমেলায় ‘কথা দিলাম’ সিনেমার প্রচারণা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বইমেলায় ‘কথা দিলাম’ সিনেমার প্রচারণা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৮ পাঠক

ভালোবাসা দিবস উপলক্ষে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) প্রেক্ষাগৃহে আসছে ভালোবাসার সিনেমা ‘কথা দিলাম’। সিনেমাটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন সাবরিনা সুলতানা কেয়া ও জামশেদ শামীম।

বর্তমানে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত ‘কথা দিলাম’ সংশ্লিষ্টরা। এরই অংশ হিসেবে মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) বিকেলে একুশে বইমেলায় জামশেদ-কেয়াসহ ‘কথা দিলাম’ সিনেমার টিম প্রচারণা চালায়।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা কেয়া বলেন, আমি প্রথমবার সিনেমার প্রচারণায় বইমেলায় গিয়েছিলাম। আমাদের ‘কথা দিলাম’ সিনেমাটি আগামী ১০ ফেব্রুয়ারি সারাদেশে সিনেমা হলে মুক্তি পাচ্ছে। সেই সিনেমার প্রচারণায় অংশ হিসেবে এসেছি। খুব ভালো লাগছে বইমেলায় এসে। দর্শকের সঙ্গে কথা হচ্ছে। তার কথা দিচ্ছেন হলে গিয়ে ‘কথা দিলাম’ সিনেমাটি দেখবেন।

তিনি আরো বলেন, সামাজিক গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা। ‘কথা দিলাম’ টাইটেল গানের কথাগুলো চমৎকার। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে সবার ভালো লাগবে।

অভিনেতা জামশেদ বলেন, প্রত্যকেবার বইমেলায় আসি বন্ধদের সঙ্গে বই কিনতে। কিন্তু এবার ভিন্ন রকমভাবে প্রথমবার এসেছি বইমেলায় আমার অভিনীত সিনেমা ‘কথা দিলাম’ প্রচারণার অংশ নিতে বইমেলায় এসেছি। খুব ভালো লাগছে বই মেলায় এসে। সারা জীবন স্মৃতি হয়ে থাকবে।

প্রযোজক আকাশ বলেন, একটি সিনেমা বানানোর পর সবচেয়ে বড় চ্যালেঞ্জ সিনেমা মুক্তি। আমার মনে হয় অন্তত এক মাস সময় পেলে সিনেমার প্রচারণা করে ইতিবাচক ফল আসে। কিন্তু প্রযোজক সমিতি থেকে সময় নিয়ে রাখলেও জটিলতা দেখা দেয় হল পাওয়া নিয়ে। মুক্তির দুই-তিন আগে জানা যায় কোথায় কোথায় চলবে সিনেমাটি। আগে জানা থাকলে ওই সকল স্থানগুলোতে গিয়ে সিনেমার প্রচারণা করা যায়। তারপরও চেষ্টা করছি মানুষের কাছাকাছি পৌঁছানোর।

বিডি২৯ মাল্টিমিডিয়া নিবেদিত জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রাকিব। সিনেমার সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

জামশেদ-কেয়া ছাড়াও ‘কথা দিলাম’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল, শেখ স্বপ্না, শাইলা, হাসিমন, সুচনা শিকদার, জাহিদ ইসলাম, তাহমিনা মনা প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD