শাকিবের ‘মায়া’ প্রত্যাখ্যান করলেন পূজা! শাকিবের ‘মায়া’ প্রত্যাখ্যান করলেন পূজা! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শাকিবের ‘মায়া’ প্রত্যাখ্যান করলেন পূজা!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৯ পাঠক

হালের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরী। চিত্রনায়ক শাকিব খানের সরকারি অনুদানের ‘মায়া’ সিনেমায় অভিনয় করার কথা ছিল তার।

কিন্তু এবার সেই সিনেমায় কাজ করছেন না বলেই জানালেন এই নায়িকা।

২০২২ সালে ‘মায়া’ প্রসঙ্গে পূজা বলেছিলেন, যেহেতু আমাদের সুপারস্টার শাকিব খান বলে দিয়েছেন নায়িকা হিসেবে পূজা থাকছেন, ব্যাপারটা অবশ্যই সত্যি। কথাবার্তা অনেক দূর এগিয়েছে বলেই শাকিব খান আমার নাম ঘোষণা করেছেন। নায়িকা হিসেবে আমি থাকছি।

যদিও সেসময় চরিত্র নিয়ে কিছু বলতে চাননি পূজা। আনুষ্ঠানিকভাবে সবকছিু জানানো হবে বলে জানিয়েছিলেন তিনি। তবে এবার সুর পাল্টালেন পূজা।

রোববার (২৬ ফেব্রুয়ারি) এক ফেসবুক পোস্টে এই অভিনেত্রী লেখেন, বেশ কিছু অনলাইনে দেখছি, মায়া সিনেমাতে আমার নাম। সবাইকে জানাচ্ছি, মায়া সিনেমা নিয়ে আমার সঙ্গে কোন প্রকার চুক্তি হয় নাই। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিক ভাবে আমার সঙ্গে কথা বলেছিল। কিন্তু, আমি মায়া সিনেমাটি করছি না।

ওই পোস্টে পূজা আরো লেখেন, যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করবো, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। আশা করি বিষয়টি এখানেই শেষ হবে।

প্রসঙ্গত, সরকারি অনুদান পাওয়া শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মায়া’ সিনেমা নিয়ে কম নাটক হয়নি। এর নির্মাতা হিমেল আশরাফ শোনা গেলেও পরে শোনা যায় এস এ হক অলিকের নাম। নায়িকা ঘোষণা দিয়েও বাদ, পরিচালক বাদ, তবে এই সিনেমার ভবিষ্যৎ কি? এমন প্রশ্ন এখন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের।

এদিকে, সম্প্রতি ‘পরি’ নামের ওয়েব ফিল্ম মুক্তির ঘোষণা এসেছে। যেখানে অভিনেতা জোভানের সঙ্গে অভিনয় করেছেন পূজা। ইতোমধ্যেই ওয়েব ফিল্মটির পোস্টার উন্মোচন করা হয়েছে। এ ওয়েব ফিল্মের শুটিং ঘিরেও বেশ তোপের মুখে পড়তে হয়েছিল পূজাকে।

নেট দুনিয়ায় ছড়িয়ে গিয়েছিল জোভান-পূজার অন্তরঙ্গ বেশ কয়েকটি ছবি। সেসময় এ প্রসঙ্গে জোভান নীরব থাকলেও শুটিংয়ের ছবি দাবি করেন পূজা। ঘটনার ইতি টানতে নিজের ফেসবুক পাতায় পূজা কয়েকটি ছবি প্রকাশ করেছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD