সাংস্কৃতিক উপকমিটিতে জায়েদ, নাচবেন নিপুণ সাংস্কৃতিক উপকমিটিতে জায়েদ, নাচবেন নিপুণ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাংস্কৃতিক উপকমিটিতে জায়েদ, নাচবেন নিপুণ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১০৬ পাঠক

আগামী ৯ মার্চ আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১-এর আসর। অনুষ্ঠান সফল করতে গঠন করা হয়েছে ২১ সদস্যের সাংস্কৃতিক উপকমিটি।

কমিটিতে রয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

এদিকে সেই অনুষ্ঠানে নাচ পরিবেশন করার কথা রয়েছে নিপুণ আক্তারের।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

প্রায় এক ঘণ্টা দৈর্ঘ্যের সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে বলে জানিয়েছেন বিটিভির মহাপরিচালক ড. সৈয়দা তাসমিনা আহমেদ (অতিরিক্ত)। পুরস্কার দেওয়ার পর হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক উপ কমিটির পরিকল্পনা অনুযায়ী সেই অনুষ্ঠানের প্রস্তুতিতে এখন ব্যস্ত শিল্পীরা।

অনুষ্ঠানে নিপুণ আক্তার ছাড়াও থাকছেন অপু বিশ্বাস, পূজা চেরী, প্রার্থনা ফারদিন দীঘি, তমা মির্জা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাইমন সাদিক, ইমন, নিরব ও জায়েদ খানের পরিবেশনা।

এ আয়োজনের কোরিওগ্রাফি করছেন ইভান শাহরিয়ার সোহাগ। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) থেকে নিকেতনে শুরু হবে শিল্পীদের অনুশীলন। কয়েকদিন পর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে হবে চূড়ান্ত মহড়া।

পুরস্কার প্রদান আসরে গাইবেন মমতাজ বেগম, পার্থ বড়ূয়া, সাব্বির, নন্দিতা ও নিশিতা বড়ূয়া। এ আয়োজন উপস্থাপনা করবেন ফেরদৌস আহমেদ ও নুসরাত ফারিয়া।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD