১৫০ সফল নারীর মিলনমেলা সর্বজয়া ১৫০ সফল নারীর মিলনমেলা সর্বজয়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

১৫০ সফল নারীর মিলনমেলা সর্বজয়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৩৬ পাঠক

জনপ্রিয় ফিমেল কমিউনিটি পপ অফ কালার এর উদ্যোগে তৃতীয়বারের মতো আয়োজিত হয়েছে অন্যতম মেগা ইভেন্ট সর্বজয়া ২০২৩। প্রতিবছর মার্চ মাসে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়।

 

নারীদের এগিয়ে যেতে সহায়তা করে সেটির গুরুত্ব ও সচেতনতা তৈরির লক্ষ্যে শুক্রবার (১০ মার্চ) দিনব্যাপী বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে মাল্টিপারপাস হলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এই সম্মেলনে বিভিন্ন সেক্টরের সফল দেড় শতাধিক নারী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি শুরু করেন পপ অফ কালারের ব্যবস্থাপনা পরিচালক টিংকার জান্নাত মীম।

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইটেক পার্কের মহাব্যবস্থাপনা পরিচালক বিকর্ণ কুমার ঘোষ ও উপসচিব আজিজুর নাহার।

টিংকার জান্নাত মীম বলেন, নারীরা যখন নিজেদের পায়ে দাঁড়াতে পারবে, অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হতে পারবে, নিজের অধিকার সম্পর্কে অবগত থাকবে তখনই একজন নারী তার জীবনকে সুন্দর ও স্বাভাবিকভাবে গড়ে তুলতে পারবে।

এই অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ের ওপর ৫টি সেশন অনুষ্ঠিত হয়। নারীদের মানসিক সুস্থতা নিশ্চিত করতে আয়োজিত হয় মানসিক স্বাস্থ্য সেশন যেখানে বক্তা হিসেবে ছিলেন লাইফ স্প্রিং-এর প্রেসিডেন্ট ইয়াহিয়া আমিন।

আজকের রোদসীতে বক্তব্যে ছিলেন ইভ স্যালুনের কর্ণধার কামরুনেসা মিরা, আড়ং-এর মার্কেটিং ম্যানেজার নাফিসা তাসনিম মিথিলা।

ঐশানির আলো সেশনে বক্তব্য রেখেছেন আবির রাজবিন,মার্কেটিং লিড,দি কোকাকোলা কোম্পানি- বাংলাদেশ, পিয়া জান্নাতু্, অ্যাডভোকেট-বাংলাদেশ সুপ্রিম কোর্ট। সাইবারক্রাইম বিষয়ক সচেতনতা তৈরিতে বক্তব্য রেখেছিলে নাসির উল্লাহ অভি, পিপি এম সেবা,এডিশনাল ডেপুটি পুলিশ কমিশনার, মাহমুদা আক্তার লাকি, এডিসি  ক্যারিয়ার ডেভালপমেন্ট এ নারীরা কীভাবে এগিয়ে যাবে তা নিয়ে বক্তব্য রাখেন মুনির হাসান, প্রথম আলো।

অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় ছিল, ইন এসোসিয়েশন উইথ পার্টনার হিসেবে ছিলেন বিডি বাজেট বিউটি এবং পপ অফ হোপ ফাউন্ডেশন। নিউট্রেশন পার্টনার শক্তি প্লাস,পে-মেন্ট পার্টনার বিকাশ, সাপোর্টেড পার্টনার মিল্ভিক, ফটোগ্রাফি পার্টনার ড্রিম ওয়েভার। ক্রিয়েটিভ পার্টনার, পক’স ক্রিয়েটিভ হাইভ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD