স্বপ্ন পূরণের পথে কিংসলে স্বপ্ন পূরণের পথে কিংসলে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বপ্ন পূরণের পথে কিংসলে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১০৫ পাঠক

বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূঁইয়া, কোচ হ্যাভিয়ের কাবরেরা থেকে শুরু করে ফুটবলপ্রেমী মানুষ সকলেরই চাওয়া বাংলাদেশ দলে এলিটা কিংসলের অভিষেক। সেই চাওয়া পূরণের পথে আরও একধাপ এগোলেন এলিটা কিংসলে।

সিশেলসের বিপক্ষে দুই ফিফা প্রীতি ম্যাচের জন্য ২৭ সদস্যের প্রাথমিক দলে তাকে ডেকেছিলেন কাবরেরা। এবার চূড়ান্ত দলেও রয়েছে কিংসলের নাম।

২০১৬ সালে আবেদন করে ২০২১ সালের মার্চ মাসে বাংলাদেশের নাগরিকত্ব পান কিংসলে। সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে বাংলাদেশের পাসপোর্টও হাতে পান নাইজেরিয়ান বংশোদ্ভূত এই ফুটবলার। তবে এখনো বাংলাদেশের হয়ে আনুষ্ঠানিক অভিষেক হয়নি তার।

মদিনায় কন্ডিশনিং ক্যাম্প চলাকালে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ। সেই দলে ছিলেন কিংসলে। তবে মদিনায় খেলা প্রস্তুতি ম্যাচ দুটি আন্তর্জাতিক ছিল না বলে কিংসলে এখনো আনুষ্ঠানিক অভিষেকের অপেক্ষায়।

আজ (২৫ মার্চ) দুপুর ৩টা ৪৫ মিনিটে সিলেট জেলা স্টেডিয়ামে সিশেলসের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচ ২৮ মার্চ।

৪ জন খেলোয়াড়ের চূড়ান্ত দলে জায়গা হয়নি। শাহরিয়ার ইমন, মোহাম্মদ ইব্রাহিম, শহিদুল আলম সোহেল ও মেহেদী হাসান শ্রাবণ বাদ পড়েছেন। তাদের জায়গায় কিংসলে ছাড়াও প্রথমবারের মতো জায়গা করে নিয়েছেন ডিফেন্ডার আলমগীর মোল্লা ও অ্যাটাকিং মিডফিল্ডার মজিবর রহমান জনি। তাদের মধ্যে জনি এলিট একাডেমি থেকে উঠে আসা ফুটবলার। তাছাড়া তপু-রবিউলও অনেক দিন পর চূড়ান্ত দলে জায়গা পেয়েছেন।
বাংলাদেশ দল:

আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, তারিক রায়হান কাজী, সাদ উদ্দিন, রিমন হোসাইন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মণ, মাশুক মিয়া জনি, মো. সোহেল রানা, রাকিব হোসেন, সুমন রেজা, মতিন মিয়া, আলমগীর মোল্লা, রহমত মিয়া, সোহেল রানা, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, জামাল ভূঁইয়া (অধিনায়ক), হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, মজিবুর রহমান জনি, আমিনুর রহমান সজিব ও রবিউল হাসান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD