পশ্চিমা সহায়তা ছাড়া সৈন্যদের ফ্রন্টলাইনে পাঠাবে না ইউক্রেন পশ্চিমা সহায়তা ছাড়া সৈন্যদের ফ্রন্টলাইনে পাঠাবে না ইউক্রেন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পশ্চিমা সহায়তা ছাড়া সৈন্যদের ফ্রন্টলাইনে পাঠাবে না ইউক্রেন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৯১ পাঠক

জাপানের একটি সংবাদপত্রকে তিনি বলেছেন, আরও ট্যাংক, আর্টিলারি ও হিমারস রকেট লঞ্চার ছাড়া সৈন্যদের ফ্রন্টলাইনে পাঠানো হবে না।

ইয়োমিউরি শিম্বুনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, পূর্ব ইউক্রেনের পরিস্থিতি ‘ভালো নয়’। আমরা আমাদের মিত্রদের কাছ থেকে গোলাবারুদ আসার অপেক্ষা করছি।

সাক্ষাৎকারে পাল্টা আক্রমণ সম্পর্কে জানতে চাইলে জেলেনস্কি বলেন, আমরা এখন পাল্টা আক্রমণ শুরু করতে পারি না। কারণ আমাদের কাছে ট্যাংক, আর্টিলারি ও দূরপাল্লার রকেট নেই। এগুলো ছাড়া আমরা আমাদের সাহসী সৈন্যদের ফ্রন্ট লাইনে পাঠাতে পারি না।

পশ্চিমা নেতাদের উদ্দেশ্য করে জেলেনস্কি বলেন, আপনাদের যদি রাজনৈতিক ইচ্ছা থাকে তাহলে আমাদের সাহায্য করার উপায় খুঁজে পাবেন। আমরা যুদ্ধের মধ্যে আছি, অপেক্ষা করতে পারি না।

বিশ্লেষকরা বলছেন, ইউক্রেনের সামরিক বাহিনী তাদের প্রতিপক্ষকে অস্বস্তিতে ফেলতে পাল্টা আক্রমণের কথা বলছে। তারা চায় যে, রাশিয়ান কমান্ডাররা তাদের সৈন্যদের পূর্বের শহর বাখমুতের মতো নির্দিষ্ট স্থানে কেন্দ্রীভূত করার পরিবর্তে রুশ বাহিনীকে সামনের লাইনে ছড়িয়ে দিক।

সূত্র: বিবিসি

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD