‘মুখ থুবড়ে পড়া বিধ্বস্ত বরিশালকে তিলোত্তমা করে গড়ে তুলব’ ‘মুখ থুবড়ে পড়া বিধ্বস্ত বরিশালকে তিলোত্তমা করে গড়ে তুলব’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘মুখ থুবড়ে পড়া বিধ্বস্ত বরিশালকে তিলোত্তমা করে গড়ে তুলব’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৩৯৫ পাঠক

বরিশাল সিটি করপোরেশনের নৌকা মনোনীত প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত বলেছেন, জনগণের কষ্টের খবর জানি। আমি নির্বাচিত হলে এই শহর হবে নতুন ও শান্তিময় শহর। মুখ থুবড়ে পড়া বিধ্বস্ত বরিশালকে এক তিলোত্তমা নতুন বরিশাল হিসেবে গড়ে আপনাদের উপহার দেব।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, আমার ওপরে আস্থা রাখুন। আমি বেঁচে থাকতে কোনো অন্যায়, অনিয়ম ও অপরাধ হতে দেব না। আমাদের অঙ্গীকার নতুন বরিশাল গড়ার। প্রতিটি মানুষকে সেবা ও ভালোবাসা দিতে চাই। আজ থেকে একটি স্লোগান হবে, নতুন বরিশালে জয় শেখ হাসিনার। যে অঙ্গীকার নিয়ে এসেছি তা শতভাগ পালন করার চেষ্টা করবো।

সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, নৌকার প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহকে ভোট দিয়ে জয়ী করলে বরিশালকে তিলোত্তমা নগরী গড়ে দেবেন প্রধানমন্ত্রী। আবুল খায়ের আব্দুল্লাহ প্রধানমন্ত্রীর মনোনীত মেয়র প্রার্থী।

তিনি আরও বলেন, তাকে বিজয়ী করলে সিটি করপোরেশনে বরাদ্দের কোনো ঘাটতি থাকবে না। বরিশাল হবে শান্তি ও উন্নয়নের শহর। আমি আজকে নগরীর চিত্র দেখে বলতে পারছি আগামী নির্বাচনে নগরপিতা হবেন আবুল খায়ের আবদুল্লাহ। তার হাত ধরে আগামী দিনের নগর ভবন হবে জনগণের নগর ভবন, সর্বসাধারণের নগর ভবন। এজন্য তিনি ঐক্যবদ্ধভাবে নির্বাচনে লড়াই করার আহ্বান জানান।

 

dhakapost

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস প্রমুখ।

এর আগে বেলা ১১টায় সড়কপথে গৌরনদী হয়ে বরিশালে প্রবেশ করেন আবুল খায়ের আবদুল্লাহ। তাকে বরণ করে নিতে শত শত মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়ে রহমতপুর নামক স্থানে যান নেতাকর্মীরা। সেখান থেকে তাকে মিছিল, স্লোগান আর ফুল ছিটিয়ে বরণ করে দুপুর ১টার দিকে দলীয় কার্যালয়ের সামনের মঞ্চে নিয়ে আসা হয়।

প্রসঙ্গত, ১৫ এপ্রিল আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাতকে নৌকার মনোনয়ন দেয় আওয়ামী লীগ। আগামী ১২ জুন ভোট অনুষ্ঠিত হবে বরিশালে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD