ভাই-ভাতিজার সঙ্গে দেখা করলেন খোকন সেরনিয়াবাত ভাই-ভাতিজার সঙ্গে দেখা করলেন খোকন সেরনিয়াবাত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভাই-ভাতিজার সঙ্গে দেখা করলেন খোকন সেরনিয়াবাত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ২৩০ পাঠক

বড় ভাই আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহর (এমপি) সঙ্গে সাক্ষাৎ করেছেন বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছোট ভাই আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ১১টায় আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সংসদ ভবনের বাসভবনে সাক্ষাৎ করেন।

আবুল হাসানাত আব্দুল্লাহর ব্যক্তিগত সহকারী খায়রুল বাশার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, সকাল ১১টার দিকে দুই বোন হাবিবা আলম ও হামিদুন্নেছা বিউটিকে নিয়ে এমপির বাসভবনের আসেন খোকন সেরনিয়াবাত। কিছুক্ষণ পর এসেছিলেন তাদের ভাগ্নে শহীদ আরজুমনির ছেলে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

খায়রুল বাশার বলেন, খোকন সেরনিয়াবাত এক ঘণ্টা বাসায় অবস্থান করেন। আর যুবলীগের চেয়ারম্যান দুই ঘণ্টা ছিলেন। দুই বোন এখনো তাদের বাসায় রয়েছেন।

সাক্ষাৎকালে কী বিষয় নিয়ে আলাপ আলোচনা হয়েছে তা জানেন না জানিয়ে খায়রুল বাশার বলেন, সাক্ষাতের সময় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত
সাদিক আবদুল্লাহ ও তার ছোট ভাই সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানার জন্য খোকন সেরনিয়াবাতকে ফোনকল করা হলে তিনি তা করেননি। তবে তার ঘনিষ্টজনরা জানিয়েছেন, আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি তার বড় ভাই ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং ভাতিজা সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ মহানগরের সাধারণসম্পাদক। রাজনৈতিক কারণে তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে যেতে হয়। সেই সাক্ষাৎ করতে গিয়েছিলেন।

এদিকে খোকন সেরিনয়াবাতের ব্যক্তিগত সহকারী রুবেল জানিয়েছেন, বৃহস্পতিবার (২০ এপ্রিল) ঢাকা থে‌কে সড়ক প‌থে ব‌রিশা‌লে আস‌বেন আবুল খা‌য়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। সকাল ১১টায় গ‌ড়িয়ারপাড় থে‌কে তি‌নি নগরে প্রবেশ কর‌বেন। পরে কা‌শিপুর বাজার, নথুল্লাবাদ বাস টা‌র্মিনাল, বৈদ্যপাড়ার মু‌খে, বিএম ক‌লে‌জের ১ম গে‌ট, নতুন বাজার, ল ক‌লে‌জের সাম‌নে, জেল খানার মোড়, অশ্বিনী কুমার হল, গির্জা মহল্লার মোড় হ‌য়ে আওয়ামী লী‌গের দলীয় কার্যাল‌য়ে যাবেন।

অপরদিকে খোকন আব্দুল্লাহর আগমন উপল‌ক্ষে বিশাল শো ডাউ‌ন করা হ‌বে বলে জানিয়েছেন সাবেক ছাত্রনেতা ও  পদ বঞ্চিত আওয়ামী লীগের স্থানীয় নেতারা। আর বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমসহ কেন্দ্রীয় কয়েকজন নেতারা তার সফর সঙ্গী হওয়ার কথাও রয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD