সিনেমায় সাইন করতে অনুমতি নিতে হয় ঐশ্বরিয়াকে? যা বললেন অভিষেক সিনেমায় সাইন করতে অনুমতি নিতে হয় ঐশ্বরিয়াকে? যা বললেন অভিষেক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সিনেমায় সাইন করতে অনুমতি নিতে হয় ঐশ্বরিয়াকে? যা বললেন অভিষেক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৯৩ পাঠক

দীর্ঘদিন ধরেই বলিউডে কাজ করছেন অভিষেক বচ্চন। তবে সেভাবে ক্যারিয়ার উচ্চতায় নিয়ে যেতে পারেননি।

‘অমিতাভের ছেলে’ পরিচয়টাই যেন তার নিজের পরিচয় তৈরিতে বাধা হয়ে দাঁড়িয়েছে বার বার। তাই প্রায় সময়ই টুইটারে ট্রোলারদের ট্রোলের শিকার হতে হয় এই অভিনেতাকে।

তবে ট্রোলের পাল্টা জবাব দিতে যে অভিষেক কখনো পিছু পা হয় না, তা মোটামুটি সবারই জানা। সম্প্রতি আবারো এক ট্রোলের জবাব দিলেন এই অভিনেতা।

মূলত সম্প্রতি মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া অভিনীত সিনেমা ‘পোন্নিয়িন সেলভান ২’। সিনেমাটি মুক্তির পরপরই যেটি বক্স অফিসে ব্যাপক হিট করছে। আর সেটি নিয়েই একটি টুইট করতে গিয়ে ট্রোলের মুখে পড়েন অভিষেক।

টুইটে অভিষেক লেখেন, ’পিএস ২’ জাস্ট ফাটাফাটি! ভাষা হারিয়ে ফেলেছি। গোটা টিম দারুণ কাজ করেছে। আর বউকে নিয়েও বিশেষ গর্বিত। ওর এতদিনের সেরা কাজ।

অভিষেকে সেই টুইটের জবাবেই একজম লেখেন, ‘তোমার তাই তো হওয়া উচিত। এবার ওকে আরো সিনেমা সাইন করতে দাও আর তুমি একটু আরাধ্যর খেয়াল রাখো। ’ তারই জবাবে অভিষেক লিখেন, ‘সাইন করতে দেব? স্যার, ওর কোন কাজ করতে আমার অনুমতির দরকার হয় না, বিশেষ করে যা করতে ও ভালোবাসে। ‘

২০০৭ সালের ২০ এপ্রিল একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন ঐশ্বরিয়া-অভিষেক। এরপর থেকে ১৫টি বসন্ত একসঙ্গে পার করে ফেলেছেন এই জুটি। জুটিবদ্ধ হয়ে একসঙ্গে বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন ঐশ্বরিয়া-অভিষেক। এর মধ্যে উল্লেখযোগ্য ‘ধাই অক্ষর প্রেম কে’ (২০০০), ‘কুছ না কহো’ (২০০৩), ‘উমরাও জান’, ‘ধুম টু’ (২০০৬), ‘গুরু’ (২০০৭) এবং ‘রাবণ’ (২০১০)।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD