কিউকমের লেনদেন পদ্মা ব্যাংকের গেটওয়েতে কিউকমের লেনদেন পদ্মা ব্যাংকের গেটওয়েতে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কিউকমের লেনদেন পদ্মা ব্যাংকের গেটওয়েতে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ১৫৫ পাঠক

ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের কোনো গ্রাহককে পণ্য ও সেবা নিতে এখন  থেকে আর নগদ লেনদেন করতে হবে না। পদ্মা ব্যাংকের গেটওয়ে ব্যবহার করে কিউকমের পণ্য ও সেবা পাওয়া যাবে।

মঙ্গলবার (২ মে) পদ্মা ব্যাংক ও কিউকমের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। কিউকমের মধ্য বাড্ডাস্থ প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন পদ্মা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ বিসনেস অফিসার মো. ইমতিয়াজ উদ্দিন এবং কিউকমের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও রিপন মিয়া।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের এসভিপি রকিবুল ইসলাম, ভিপি জুবায়ের ওয়াইজ ও এফভিপি মো. জাকারিয়া। কিউকমের পক্ষে ছিলেন পরিচালক কামাল উদ্দিন ও হেড অপারেশন মো: রেজওয়ানুল হক।

কিউকমের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও রিপন মিয়া বলেন, এখন থেকে কিউকমের যে কোনো গ্রাহক পদ্মা ব্যাংকের গেটওয়ে ব্যবহার করে পণ্য ও সেবার অর্ডার করে নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য ও সেবা পেয়ে যাবেন। নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য ও সেবা না পেলে ব্যাংকের মাধ্যামে আবার টাকা ফেরত পাবেন।

পদ্মা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ বিসনেস অফিসার ইমতিয়াজ উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশের ধারণা থেকে সম্পূর্ণ  ক্যাশলেস লেনদেন করবো। এর ফলে কিউকমের গ্রাহকরা সর্বোচ্চ দ্রুততম সময়ের মধ্যে সেবা পাবেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD