এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব: সালমান মুক্তাদির এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব: সালমান মুক্তাদির – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব: সালমান মুক্তাদির

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৫৮ পাঠক

একাধিক প্রেম নিয়ে আলোচনায় থাকা জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির গত ৩০ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর সেই সংবাদটি তিনি নিজেই জানিয়েছেন ফেসবুকে।

তবে স্ত্রীর সম্পর্কে কিছুই বলেননি এই ইউটিউবার ও অভিনেতা।

অনেকের ধারণা, এটি হয়তো তার নতুন কোনো মজার কনটেন্ট! আবার কেউ বলছে সত্যি বিয়ে করছেন তিনি! বিষয়টি জানতে একাধিকবার সালমান মুক্তাদিরকে ফোন করা হয়। কিন্তু তার সাড়া পাওয়া যায়নি।

তবে বিয়েটা সত্যি জানিয়ে ফেসবুক পেজের স্টোরিতে সালমান লেখেন, আলহামদুলিল্লাহ। আমাদের বিয়েটা সত্যি। আমার বাড়ির পাশের মসজিদে আমি এবং আমার স্ত্রী বিয়ে করেছি। নতুন পরিবার ও সম্পর্কের শুরু নিয়ে আমরা এখন খুবই ব্যস্ত। আমরা আমাদের বিয়েটা খুব সহজ রাখতে চেয়েছি।

তিনি আরো জানান, এই মুহূর্তে বিনয়ের সঙ্গে মিডিয়া কাভারেজ ও ইন্টারভিউ থেকে দূরে থাকতে চাইছি। এছাড়া যেসব মানুষ আমাদের সম্পর্কের মধ্যে বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজছেন, তারা মানুষের সুখের মুহূর্তে পাশে দাঁড়াতে পারে না। সময় দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।

সবশেষে সালমান মুক্তাদির লেখেন, আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব।

একাধিক সূত্রে জানা গেছে, সালমান মুক্তাদির যাকে বিয়ে করেছেন তার নাম দিশা ইসলাম। ২০১১ সালে দিশার প্রথম বিয়ে হয়। এরপর দিশার ঘরে আসে প্রথম সন্তান। ২০২১ সালে দিশা দ্বিতীয় সন্তানের জন্ম দেন।

২০২১ সালের মার্চে দিশার ফেসবুকে প্রকাশ করা ছবিতে তাকে অন্তঃসত্ত্বা দেখা যায়, সেখানেও ছিল স্বামীর উপস্থিতি। এক সময় দিশা কানাডার ওন্টারিওতে বসবাস করতেন।

এদিকে, ২০২৩ সালের এপ্রিলে সালমানকে বিয়ে করলেন তিনি। তবে এর আগে দিশা তার ফেসবুকের মাধ্যমে সালমান মুক্তাদিরকে বন্ধু হিসেবে উল্লেখ করেছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD