বিসিসি নির্বাচন: মনোনয়ন সংগ্রহ করেছেন ইসলামী আন্দোলনের প্রার্থীর ছোট ভাই বিসিসি নির্বাচন: মনোনয়ন সংগ্রহ করেছেন ইসলামী আন্দোলনের প্রার্থীর ছোট ভাই – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিসিসি নির্বাচন: মনোনয়ন সংগ্রহ করেছেন ইসলামী আন্দোলনের প্রার্থীর ছোট ভাই

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৬ মে, ২০২৩
  • ১৭৮ পাঠক

বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে মেয়র পদে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থীর পাশাপাশি তার ছোট ভাইও মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রাজনৈতিক কৌশল হিসেবে দলীয় মনোনয়ন পাওয়া ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর ও বরিশাল মহানগরের সভাপতি মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীমের ছোট ভাই মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের নির্বাচন কমিশন থেকে ওই মনোনয়ন সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন দলীয় নেতারা।

আর সতন্ত্র প্রার্থীদের মধ্যে সৈয়দ এছহাকের মনোনয়নপত্র সংগ্রহ করার কথা জানিয়েছেন সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির।

মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও বরিশাল জেলা কমিটির
সভাপতি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের সেক্রেটারি অধ্যাপক মাওলানা জাকারিয়া হামিদী জানান, দলের সিনিয়র নায়েবে আমির মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম দলের মনোনয়ন পেয়েছেন। তিনি নির্বাচন কমিশন থেকেও মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সেইসঙ্গে তার ভাই মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়েরও নির্বাচন কমিশন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এখানে কোনো বিবাদ নেই জানিয়ে বরিশাল মহানগরের সেক্রেটারি বলেন, এটা স্বাভাবিক বিষয়। আপনারা অবগত আছেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে জাহাঙ্গীর আলমের প্রার্থীতা বাছাইতে গিয়ে বাতিল হয়েছে, তার মায়েরটা বৈধতা পেয়েছে। বরিশালে এ ধরনের সম্ভাবনা দেখা দিতে পারে। কারণ অসম্ভবকেও যে সম্ভব করা হয়! আর তাই নির্বাচনী কৌশল হিসেবে মনোনীত প্রার্থীর পাশাপাশি ইসলামী আন্দোলনের অপর নেতার মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

এদিকে আগামী ৮ মে বরিশালে নাগরিক সংবর্ধনা দেওয়া হবে দলীয় মনোনয়ন পাওয়া ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর ও বরিশাল মহানগরের সভাপতি মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীমকে।

এ নিয়ে নগর কমিটির সেক্রেটারি বলেন, প্রার্থী বর্তমানে পূর্ব নির্ধারিত কিছু অনুষ্ঠানে ঢাকায় রয়েছেন। ৮ মে বিকেলে নগরের গড়িয়ার পাড় থেকে দল এবং
সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা প্রার্থীকে নিয়ে বরিশাল শহরে আসবেন। এসময় প্রার্থী নগরবাসীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

তবে সূত্রে জানা গেছে, ওইদিন বরিশাল নগরে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা প্রার্থীর পক্ষে শোডাউন দিয়ে নিজেদের অবস্থার জানান দেবেন। ওই দিন প্রার্থীকে বিশাল মোটর শোভাযাত্রা সহকারে বরণ করবেন দলের নেতা-কর্মী ও সমর্থকেরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD