বাকেরগঞ্জে আগুনে পুড়ল ৭ দোকান, ঘুমিয়ে থাকা ব্যবসায়ীর মৃত্যু বাকেরগঞ্জে আগুনে পুড়ল ৭ দোকান, ঘুমিয়ে থাকা ব্যবসায়ীর মৃত্যু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাকেরগঞ্জে আগুনে পুড়ল ৭ দোকান, ঘুমিয়ে থাকা ব্যবসায়ীর মৃত্যু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৮ মে, ২০২৩
  • ২২৪ পাঠক

বরিশাল: জেলার বাকেরগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সাতটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় ঘুমন্ত অবস্থায় সাগর চন্দ্র পাল (২৮) নামে এক মুদি দোকানির মৃত্যু হয়েছে।

সোমবার (০৯ মে) ভোররাত ৩টার দিকে বাকেরগঞ্জ উপজেলার নেয়ামতি ইউনিয়নের নতুন বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ ফায়ার স্টেশনের কর্মকর্তা আব্দুল কুদ্দুস। তিনি জানান, রাত ৩টার দিকে নতুন বাজারে আগুন লাগার বিষয়টি জানতে পারি। তাৎক্ষণিক ঘটনাস্থলে আমাদের ও বরগুনার বেতাগী ফায়ার স্টেশনের দুটি ইউনিট গিয়ে আগুন নেভানোর কাজ করে। ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভানো গেলেও পুরোপুরি নির্বাপণ হয়েছে ভোর ৫টার দিকে।

তিনি বলেন, আগুনে মুদি দোকান, ফলের দোকান, চায়ের দোকান, ফার্মেসিসহ সাতটি দোকান পুড়ে গেছে। আর মুদি দোকানের মধ্য থেকে দোকানি সাগর চন্দ্র পালের পোড়া মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত সাগর চন্দ্র পাল নেয়ামিত ইউনিয়নের ঢালমারা এলাকার বাসিন্দা হলেও তিনি রাতে দোকানের মধ্যেই ঘুমাতেন বলে জানিয়েছেন অন্য ব্যবসায়ীরা।

পুরো অগ্নিকাণ্ডের ঘটনায় আনুমানিক ২৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে জানিয়ে ফায়ার স্টেশনের এ কর্মকর্তা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মুদি দোকান থেকে সর্ট সার্কিটের মাধ্যমে আগুনের এ সূত্রপাত হতে পারে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD