ফখরুল পাকিস্তানি প্রেতাত্মা: মায়া ফখরুল পাকিস্তানি প্রেতাত্মা: মায়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফখরুল পাকিস্তানি প্রেতাত্মা: মায়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ২৫৮ পাঠক

‘পাকিস্তান আমলে ভালো ছিলাম’  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন মন্তব্যের কঠোর সমালোচনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

তিনি বলেছেন, ফখরুল পাকিস্তানি প্রেতাত্মা, এরা পাকিস্তানকে লালন করে।

বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। এরা বলে খালেদা জিয়া বাংলাদেশের প্রথম নারী মুক্তিযোদ্ধা। এটাই শেষ না, তারেক জিয়া বাংলাদেশের প্রথম শিশু মুক্তিযোদ্ধা। এরা মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে।

শুক্রবার (১২ মে) রাজধানীর ঢাকা ক্লাবে ‘মুক্তিযোদ্ধা মিলনমেলা ২০২৩’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি আওয়ামী লীগ করি বলেই এই কথা বলছি বিষয়টি এমন নয়। মুক্তিযোদ্ধারা শুধু আওয়ামী লীগ করে তা নয়, অন্যান্য দলও করেন। আমার দাবি থাকবে অন্তত মুক্তিযুদ্ধ ও দেশের বিষয়ের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যে আদর্শ নিয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম সেই আদর্শ থেকে যেন বিচ্যুত না হয়।

তিনি আরও বলেন, একটি চক্রান্তকারী গোষ্ঠী আমার দেশে ৭৫-এর মতো হত্যাযজ্ঞ চালানোর পরিকল্পনা করছে। এ কারণেই তারা স্লোগান দিচ্ছে ৭৫ এর হাতিয়ার গর্জে ওঠো আরেকবার। আমরা বলব, একাত্তরের হাতিয়ার গর্জে ওঠো বারবার।

আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, বাংলাদেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই।  শেখ হাসিনা বেঁচে থাকলে, ক্ষমতায় থাকলে আমরা ভালো থাকব, মুক্তিযোদ্ধারা ভালো থাকবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা ২০ হাজার টাকা করেছেন। এছাড়া আরও অন্যান্য সুযোগ-সুবিধা ব্যবস্থা করেছেন। শুধুমাত্র ক্ষমতায় থাকার কারণেই এটা করা সম্ভব হয়েছে।

সাব-সেক্টর কমান্ডার মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজার, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কার্যনির্বাহী সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD