আবারো আলোচনায় রাজীব ও মেহজাবীন, সমীকরণ অস্পষ্ট আবারো আলোচনায় রাজীব ও মেহজাবীন, সমীকরণ অস্পষ্ট – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আবারো আলোচনায় রাজীব ও মেহজাবীন, সমীকরণ অস্পষ্ট

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৯৫ পাঠক

ব্যক্তিগত জীবন বরাবরই কাজের আড়ালে থেকে গেছেন তারা। এরপরও  উঠেছে নানা গুঞ্জন, তবে সেসব বিষয় নিয়ে কখনোই টুঁ শব্দ পর্যন্ত করেননি।

আবারো আলোচনায় তাদের ব্যক্তিজীবন। নেপথ্যে কিছু স্থিরচিত্র। যা রহস্য অনেকটাই উন্মোচন করে দেয়! বলছি নির্মাতা আদনান আল রাজীব ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর কথা।

বৃহস্পতিবার (১১ মে) ছিল আদনান আল রাজীবের জন্মদিন। এ উপলক্ষে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। সেখানে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন রাজীব।

সেখানকার কিছু ছবি নেটিজেনদের চর্চার খোরাক জোগানোর শুরু করেছে। ছবিতে দেখা মেলে, টেবিলে সাজানো একাধিক কেক। টেবিলটি ঘিরে দাঁড়িয়ে আছেন ছোট পর্দার একঝাঁক তারকা। হাস্যোজ্জ্বল মুখে কেক কাটছেন নির্মাতা রাজীব। তার পাশে দাঁড়ানো মেহজাবীন চৌধুরী।

তাদের পেছনে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন তৌসিফ মাহবুব, সাবিলা নূর, নীল হুরেজাহান, তাসনিয়া ফারিণ, তামিম মৃধাসহ অনেক। সেখানেই ছিলেন গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, তার স্ত্রী অভিনেত্রী তিশা ও কন্যা।

অভিনেত্রী সাবিলা নূর হাজির হয়েছিলেন তার বর নেহাল তাহেরকে সঙ্গে নিয়ে। আলোচিত ওয়েব সিরিজ মহানগরের নির্মাতা আশফাক নিপুণ ছিলেন স্ত্রী এলিটা করিমকে নিয়ে।

অনেক দিন ধরে গুঞ্জন, অভিনেত্রী মেহজাবীনের সঙ্গে সম্পর্কে রয়েছেন রাজীব। সাম্প্রতিক সময়ে বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে। রাজীবের জন্মদিনেও তার ব্যতিক্রম নয়। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি এ জুটিরে প্রেমের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

এ ছবিতে দেখা যায়, ফ্রেমে বাঁধা রাজীব ও মেহজাবীনের একটি ছবি উপহার দিচ্ছেন তিশা। আর তা আনন্দের সঙ্গে গ্রহণ করছেন রাজীব-মেহজাবীন।

ছবিটি দেখে নেটিজেনরাও দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করেননি। আঁচ করছেন, তাদের জীবনের নতুন অধ্যায়ের। যদিও এই সম্পর্কের সমীকরণ অস্পষ্ট।

কিন্ত ফ্রেমে বাঁধা ছবিটি যখন রাজীবের বিশেষ দিনের উপহার, আবার অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার মতো ব্যক্তিত্ববান মানুষ সঙ্গে তখন এর বিশেষত্ব এমনিতেই গাঢ় হয়ে যায়। শত দ্বিধা-সংশয়ের অবসানের ইঙ্গিত দিয়ে যায়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD