সাতক্ষীরায় পিকআপভ্যান উল্টে নিহত ২, আহত ১৭ সাতক্ষীরায় পিকআপভ্যান উল্টে নিহত ২, আহত ১৭ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাতক্ষীরায় পিকআপভ্যান উল্টে নিহত ২, আহত ১৭

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৮৮ পাঠক

সাতক্ষীরায় ধান কাটা শ্রমিক বহনকারী একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন।

মঙ্গলবার (১৬ মে) ভোর পৌনে ৫টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকরা হলেন- সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের মো. মন্টু মিয়ার ছেলে মো. সুমন হোসেন (৩৫) ও জয়নগর গ্রামের মৃত মো. ওমর আলীর ছেলে মো. আবুল হোসেন (৪৬)।

এছাড়া আহতদের মধ্যে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের মো. হযরত আলীর ছেলে মো. ইয়াসিন আলী (১৯), সদর উপজেলার ধুলিহর গ্রামের মো. নেছার আলীর ছেলে মো. শুকুর আলী (৫০), কাশেমপুর গ্রামের মো. আব্দুল আলীর ছেলে মো. ইমন হোসেন (১৯), তাপস কুমার দাশ (৪০), শাহিদুল ইসলা (৩৫), মামুন হোসেন (২৩), মো. শাহিন (২১) ও ফরিদা বেগমের (৫০) পরিচয় জানা গেছে। তাদের মধ্যে কয়েকজন সাতক্ষীরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন আর বাকিরা ভর্তি আছেন। এছাড়া আরও নয়জনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তাপস কুমার দাশ বলেন, আমরা ২৪ জন শ্রমিক সাতক্ষীরা থেকে ধান কাটার জন্য শরীয়তপুর গিয়েছিলাম। সেখান থেকে মুজুরি হিসাবে পাওয়া ধান নিয়ে সোমবার রাতে একটি পিকআপভ্যান ভাড়া করে সাতক্ষীরা ফিরছিলাম। গাড়িটি চালাচ্ছিল পিকআপভ্যানের হেলপার। আমরা নিষেধ করার পরও তারা গুরুত্ব দেয়নি। পথে ভোর পৌনে ৫টার দিকে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা বাজারের কাছে পৌঁছালে পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশের খাদে পড়ে। এতে আমরা ১৯ জন শ্রমিক কমবেশি আহত হই। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে আমাদের সদর হাসপাতালে নেন। হাসপাতালে সুমন হোসেনের মৃত্যু হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৮টার দিকে আবুল হোসেনেরও মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত কুমার আধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD