বিলাসবহুল হোটেল ব্যবসায় সালমান খান! বিলাসবহুল হোটেল ব্যবসায় সালমান খান! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিলাসবহুল হোটেল ব্যবসায় সালমান খান!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২১ মে, ২০২৩
  • ৮৫ পাঠক

ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে বলিউড ভাইজান সালমান খানের। সে তালিকায় এবার হতে যাচ্ছে নতুন সংযোজন।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানিয়েছে, মুম্বাইয়ে একটি পাঁচতারা হোটেল তৈরির প্রস্তুতি নিচ্ছেন ভাইজান।

প্রতিবেদন থেকে জানা যায়, মুম্বাইয়ের বান্দ্রার কার্টার রোডে একটি সম্পত্তি কিনেছিলেন সালমান খান। যেখানে এর আগে বাড়ি বানাতে চেয়েছিলেন সালমান। তবে এখন বদলে গেছে সালমানের সেই পরিকল্পনা।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনের বরাত দিয়ে পিঙ্কভিলা আরো জানিয়েছে, সালমান খান সেখানে একটি ১৯ তলা হোটেল তৈরি করার পরিকল্পনা করেছেন। পরিকল্পনা অনুযায়ী ভবনের প্রথম এবং দ্বিতীয় তলায় থাকবে একটি ক্যাফে এবং একটি রেস্তোরাঁ। তৃতীয় তলায় থাকবে একটি জিমনেসিয়াম এবং একটি সুইমিং পুল, আর চতুর্থ তলায় পরিষেবা ফ্লোর হিসেবে ব্যবহার করা হবে।

এছাড়া ভবনটির ৫ম ও ৬ষ্ঠ তলায় থাকবে একটি কনভেনশন সেন্টার। বাকি সপ্তম থেকে ১৯ তলা পর্যন্ত পুরোটাই রাখা হচ্ছে হোটেলের জন্যই।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, ইতোমধ্যেই মিউনিসিপ্যাল কর্পোরেশনের পক্ষ সালমান খানকে ভবন নির্মাণের অনুমতি দেওয়া হয়েছে। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হল এই হোটেল থেকে সমুদ্রের দৃশ্যও দেখা যাবে।

সালমান খান বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘টাইগার থ্রি’র কাজ নিয়ে। এতে তার সঙ্গে পর্দায় হাজির হবেন শাহরুখ খান। এরই মধ্যে শুরু হয়েছে সালমান-শাহরুখ পর্বের শুটিং।

‘টাইগার থ্রি’ হলো  টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পার্ট। মনীশ শর্মা পরিচালিত সিনেমাটি আগামী ১০ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটিতে সুপার-স্পাই জোয়া চরিত্রে ক্যাটরিনা কাইফ এবং ভিলেনের চরিত্রে ইমরান হাশমি অভিনয় করছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD