সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১০৪ পাঠক

সভায় বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সম্পাদক অ্যাডভোকেট আবদুর নূর দুলাল, ভার্চ্যুয়ালি বিদেশ থেকে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন ফোরামের ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের প্রেসিডেন্ট অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন  আহমেদ।

আরও বক্তব্য রাখেন ফোরামের ন্যাশনাল চ্যাপ্টারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুরাইয়া বেগম ও ন্যাশনাল চ্যাপ্টারের সাধারণ সম্পাদক ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ সাইফুজ্জামান ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আসাদুজ্জামান আসাদ।

ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের পক্ষে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. গিয়াস উদ্দিন আহাম্মেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট  মো. মজিবুর রহমান মুজিব ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালমা হাই টুনি।

সুপ্রিম কোর্ট চ্যাপ্টারের পক্ষে বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট চ্যাপ্টারের সভাপতি  অ্যাডভোকেট মো. শাহ আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. সিরাজুল হক স্বপন ও ন্যাশনাল চ্যাপ্টারের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মোহাম্মদ নেয়ামত উল্যাহ প্রমুখ।

সভাপতিত্ব করেন ন্যাশনাল চ্যাপ্টারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও  ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট জেসমিন সুলতানা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD