৩৯ বছর বয়সে নতুন ক্লাবের খোঁজে ইনিয়েস্তা ৩৯ বছর বয়সে নতুন ক্লাবের খোঁজে ইনিয়েস্তা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

৩৯ বছর বয়সে নতুন ক্লাবের খোঁজে ইনিয়েস্তা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১০৬ পাঠক

বার্সেলোনা ছেড়ে ২০১৮ সালে জাপানিজ ক্লাব ভিসেল কোবেতে যোগ দিয়েছিলেন আন্দ্রেস ইনিয়েস্তা। চেয়েছিলেন এই ক্লাবে থেকেই ফুটবলকে বিদায় দিতে।

কিন্তু চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই জাপানিজ ক্লাব ছাড়ছেন তিনি। ৩৯ বছর বয়সে নতুন ক্লাব খুঁজতে হচ্ছে তাকে।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বারবার চোখ মুছতে মুছতে ইনিয়েস্তা বলেন, ‘আমার জন্য দিনটি খুব আবেগময়। এই ক্লাবে প্রথম থেকে আন্তরিকভাবে স্বাগত জানানো হয়েছে আমাকে। চেষ্টা করেছি মাঠের ভেতরে ও বাইরে সেরাটা দিতে। তা নিয়ে আমি গর্বিত। তবে খেলা চালিয়ে যেতে চাই। এখনো আমি কর্মক্ষম আছি। এখানে থেকে অবসর নেয়াটা কঠিন। সে কারণেই কার্যত আমি চেষ্টা করব এমন কোনো জায়গায় যেতে, যেখান থেকে অবসরে যাওয়া যায়। ’

বার্সা কিংবদন্তি আরও বলেন, ‘সব সময়ই ভেবেছি, এই ক্লাবে থেকেই আমি অবসের যাব। তবে তবে যেভাবে চেয়েছি, সেভাবে সব কিছু এগোয়নি। দলে অবদান রাখতে গত কয়েক মাসে আমি কঠোর অনুশীলন করেছি। তবে উপলব্ধি করতে পারছিলাম যে কোচের ভাবনা এখন ভিন্ন। ’
চলতি মৌসুমে ভিসেলের হয়ে ইনিয়েস্তা খুব একটা মাঠে নামতে পারেননি। মাত্র তিনটি ম্যাচে বদলি হিসেবে খেলেছেন। সব মিলিয়ে ভিসেলের জার্সি গায়ে এবার তিনি ৩৪ মিনিট মাঠে ছিলেন। আগামী ১ জুলাই কনসাডোল সাপোরোর বিপক্ষে ঘরের মাঠের ম্যাচটি হতে যাচ্ছে জে-লিগে ইনিয়েস্তার শেষ ম্যাচ।

৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ভিসেলের সঙ্গে তিন বছরের চুক্তি স্বাক্ষর করেছিলেন ইনিয়েস্তা। ২০২১ সালের মে মাসে তার চুক্তি নবায়ন হয়। ২০১৯ সালে জাপানের ঘরোয়া এম্পেরর কাপ জয় করেন ইনিয়েস্তা এবং পরের বছর এশিয়ান চ্যাম্পিয়নস লিগে ভিসেলকে সেমিফাইনালে পৌঁছে দিয়েছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD