বিয়ে ও বয়সের বিষয়ে যা বললেন আশিষ বিদ্যার্থী বিয়ে ও বয়সের বিষয়ে যা বললেন আশিষ বিদ্যার্থী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিয়ে ও বয়সের বিষয়ে যা বললেন আশিষ বিদ্যার্থী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৮৯ পাঠক

বলিউড থেকে টলিউড, দু’দিন ধরে বিয়ের খবরে আলোচনায় অভিনেতা আশিষ বিদ্যার্থী। ২২ বছরের দাম্পত্যের ইতি টেনে আবারো সংসার সাজিয়েছেন বর্ষীয়ান এই অভিনেতা।

প্রথমত এই বয়সে বিয়ে করা, দ্বিতীয়ত সাবেক স্ত্রী রাজশি বড়ুয়ার সঙ্গে ভাঙন। দুইয়ে মিলে বিতর্কের সৃষ্টি হয়েছে তাকে ঘিরে।

এবার আশিষ বিদ্যার্থী মুখ খুললেন নিজের বিয়ে নিয়ে। ভিডিও বার্তায় জানিয়েছেন, কীভাবে স্ত্রী রূপালির সঙ্গে তার পরিচয়, কীভাবে সাবেক স্ত্রী রাজশি ওরফে পিলুর সঙ্গে বন্ধুত্বপূর্ণ বিবাহবিচ্ছেদ ঘটেছে তার।

একইসঙ্গে সবার ভুল ভাঙাতে এই অভিনেতা বলেন, তার বয়স ৬০ নয়, ৫৭ (চারদিকে শোনা যাচ্ছিল, তার বয়স ৬০)। এছাড়া তার নববধূর বয়স ৫০ বলেই জানিয়েছেন।

ভিডিওতে আশিষ বলেন, সেই সময়ে সম্ভবত আমি ৫৫ ছিলাম, যখন আমি বলেছিলাম যে কাউকে বিয়ে করতে চাই। এভাবেই রূপালি বড়ুয়ার সঙ্গে আমার সাক্ষাৎ। আলাপ, পরিচয় ঘটে। আমরা একে অপরের সম্পর্কে আকৃষ্ট হতে থাকি। বুঝতে পারি, স্বামী-স্ত্রী হিসাবে ঘর করতে পারি। আর তাই রূপালির সঙ্গে আমার বিয়ে।

বয়সের বিষয়ে এই অভিনেতা বলেন, বয়স কোনো ব্যাপার নয়। আমরা প্রত্যেকে সুখী হতে পারি। বয়স যাই হোক না কেন। তাই মানুষ যেভাবেই জীবনযাপন করতে চান, সেটিকে সম্মান করি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৫ মে) কলকাতার এক ক্লাবে ছিমছাম অনুষ্ঠানের মধ্য দিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন আশিষ বিদ্যার্থী ও রুপালি বড়ুয়া। আসামের মেয়ে রুপালির কলকাতায় একটি ফ্যাশন হাউজ রয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD