জিততে বাংলাদেশের দরকার ৪১৪ রান, উইন্ডিজের ১০ উইকেট জিততে বাংলাদেশের দরকার ৪১৪ রান, উইন্ডিজের ১০ উইকেট – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জিততে বাংলাদেশের দরকার ৪১৪ রান, উইন্ডিজের ১০ উইকেট

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ৮৬ পাঠক

সিলেটে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে তিনটি চারদিনের ম্যাচের শেষটিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ‘এ’ দল। এ ম্যাচে জয়ের জন্য স্বাগতিকদের শেষদিনে করতে হবে ৪১৪ রান, ক্যারিবীয়দের দরকার ১০ উইকেট। প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের ৪৪৫ রানের জবাবে বাংলাদেশ করে ২০৫ রান। ৫ উইকেট হারিয়ে ২২০ রান করে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে সফরকারীরা। তৃতীয় দিন শেষে কোনো উইকেট না হারিয়ে স্বাগতিকরা করেছে ৪৭ রান।

৭ উইকেট হারিয়ে ১৫৭ রান করে দিন শুরু করেছিল বাংলাদেশ। এদিন শুরুতেই ফেরেন তানজিম হাসান সাকিব। আগের দিনের করা ১৭ রানেই ভেরাসামি পারমেউলের বলে বোল্ড হন তিনি।

পরের লড়াইটা একা নাসুম আহমেদের। ৭ চারে ৫৮ বলে ৩৮ রান করে শেষ অবধি অপরাজিত থাকেন তিনি। এছাড়া ৮ বলে ১৩ রান আসে শরিফুল ইসলামের ব্যাট থেকে। ক্যারিবীয়দের পক্ষে তিন উইকেট নেন পারমাউল, দুটি করে উইকেট পান অ্যান্ডারসন ফিলিপে ও কেভিন সিনক্লেয়ার।

জবাব দিতে নামা ক্যারিবীয় ব্যাটারদের ভেতর ছিল রান তোলার তাড়া। যদিও ৭ চার ও ১ ছক্কায় ১৬৫ বলে ৮৩ রান করে অপরাজিত থাকেন তেগনারায়ণ চন্দরপল। এছাড়া ৪০ বলে ৪৭ রান আসে জশুয়া ডি সিলভার ব্যাট থেকে। এ ইনিংসে নাসুম তিন ও সাইফ হাসান দুই উইকেট নেন।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে এখন অবধি কোনো উইকেট হারায়নি বাংলাদেশ। ৬ চারে ৩৮ বলে ২৮ রান করে মাহমুদুল হাসান জয় ও ৪৬ বলে ১৪ রান করে অপরাজিত আছেন জাকির হাসান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD