ফয়জুল করীমের ওপর হামলার প্রতিবাদে আ. লীগ নেতার পদত্যাগ ফয়জুল করীমের ওপর হামলার প্রতিবাদে আ. লীগ নেতার পদত্যাগ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফয়জুল করীমের ওপর হামলার প্রতিবাদে আ. লীগ নেতার পদত্যাগ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১০৩ পাঠক

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে হাতপাখা প্রতীকের প্রার্থী মুফতি ফয়জুল করীমের ওপর হামলার ঘটনায় ক্ষোভে ও প্রতিবাদে পদত্যাগের ঘোষণা দিয়েছেন কুয়াকাটার আ.লীগ নেতা মো. শাহআলম হাওলাদার (৪৫)।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন শাহ আলম হাওলাদার নিজেই।

 

তিনি কুয়াকাটা পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা এবং সাবেক কাউন্সিলর। বর্তমানে তিনি কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্বে রয়েছেন।

শাহ আলম বলেন, গত ১২ জুন বিসিসি নির্বাচনে ইসলামি আন্দোলনের  হাতপাখা মনোনীত প্রার্থী মুফতি ফয়জুল করীমের ওপরে হামলা করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। যদিও আওয়ামী লীগ এ হামলার কথা অস্বীকার করেছে। এ ঘটনায় আমি ব্যথিত ও ক্ষুব্ধ। একজন মুসলমান হিসেবে আওয়ামী লীগ দলে আর থাকতে চাই না।

তিনি বলেন, আমি আমার পুরো জীবনটা আওয়ামী লীগের সঙ্গে যুক্ত ছিলাম। গত ৩০ বছর দলটির বিভিন্ন সাংগঠনিক দায়িত্বে থেকে একজন একনিষ্ঠ লীগ কর্মী হিসাবে কাজ করেছি। তবে গতকাল আওয়ামী পন্থী কিছু লোক একজন আলেমের ওপর হামলা করায় আমি বেশ ব্যথিত হয়েছি। আমি একজন মুসলমান হিসাবে এই হামলার প্রতিবাদ স্বরূপ লম্বা আওয়ামী জীবনের ইতি টেনেছি।

শাহ আলম আরও বলেন, এছাড়া কুয়াকাটা পৌর আওয়ামী লীগের বর্তমান সভাপতির বেশ কিছু কার্যকলাপে আমি অতিষ্ঠ এবং ক্ষুব্ধ। তাই এ সিদ্ধান্ত নিয়েছি।

তবে কি ইসলামী আন্দোলনে যোগ দিচ্ছেন? এমন প্রশ্নে তিনি জানান, এ ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেননি।

শাহ আলম এখন পর্যন্ত কোনো পদত্যাগপত্র জমা দেননি বলে জানিয়েছেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আ. বারেক মোল্লা।

তবে তিনি পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলমের বিরুদ্ধে অভিযোগ আনেন।

তিনি বলেন,  শাহ-আলম হাওলাদার কুয়াকাটা পৌরসভায় হাতপাখা নিয়ে নির্বাচন করার স্বপ্নে  গত কয়েকমাস যাবৎ ইসলামী আন্দোলন দলের পেছনে ছুটছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD