সিপিডিএলের আয়োজনে ৩৬০ ডিগ্রি প্রপার্টিজ ইনভেস্টমেন্ট সলিউশন সিপিডিএলের আয়োজনে ৩৬০ ডিগ্রি প্রপার্টিজ ইনভেস্টমেন্ট সলিউশন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সিপিডিএলের আয়োজনে ৩৬০ ডিগ্রি প্রপার্টিজ ইনভেস্টমেন্ট সলিউশন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৯৭ পাঠক

ঐতিহ্যের ধারাবাহিকতায় এবার সিপিডিএল আয়োজন করেছে ৩৬০ ডিগ্রি ইনভেস্টমেন্ট সলিউশন।

নগরের নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে অবস্থিত আয়েশা লা- রিনা প্রকল্প প্রাঙ্গণ এবং বনানীতে অবস্থিত সিপিডিএল ঢাকা অফিসে একযোগে এই বিনিয়োগ সেবা কার্যক্রমটি চলবে আগামী ১৮ জুন পর্যন্ত।

 

সিপিডিএল-এর বিভিন্ন প্রপার্টিজ থেকে নির্দিষ্ট সংখ্যক ইউনিট নির্বাচন করে এই কার্যক্রমটির আয়োজন করা হয়েছে। হাই রিটার্ন, প্রপার্টিজ বিনয়োগ সংক্রান্ত বিশেষজ্ঞ পরামর্শ এবং সহজ পেমেন্ট সুবিধা দিয়ে সিপিডিএল গ্রাহকের নিরাপদ ও সুষ্ঠু বিনিয়োগ নিশ্চিত করে থাকে।

রেডি অ্যাপার্টমেন্ট ও কমার্শিয়াল স্পেস রেডি অফিস, রেডি কন্ডো, শোরুম, দোকান-সহ প্রায় সকল ধরনের প্রপার্টিজ বিনিয়োগে সুবিধা নিয়ে সিপিডিএল এই কার্যক্রমটি আয়োজন করেছে।

৩৬০ ডিগ্রি ইনভেস্টমেন্ট সলিউশন সেবা কার্যক্রম সম্পর্কে সিপিডিএল এর প্রেসিডেন্ট প্রকৌশলী ইফতেখার হোসেন বলেন, বৈশ্বিক নানা প্রতিকূলতার প্রেক্ষিতে নিত্যপণ্য হতে শুরু করে নির্মাণ সামগ্রীর মূল্যসূচক ঊর্ধ্বমুখী, প্রতিদিনই সব কিছুর দাম বেড়েই চলেছে। এর প্রভাবে আবাসন খাতেও মূল্যবৃদ্ধি ঘটছে। এজন্যই গ্রাহক সাধারণের স্বপ্নপূরণ ও বিনিয়োগ সিদ্ধান্তে সহযোগী ভূমিকা পালনে আমরা পরিকল্পনা করেছি এই বিনিয়োগ সেবা কার্যক্রমের। এই আয়োজনের মাধ্যমে সিপিডিএল এর গ্রাহক সকলে পরিকল্পনা অনুযায়ী বিভিন্ন প্রপার্টিজে বিনিয়োগের সঠিক ও যথোপযোগী সুযোগ পাবেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD