ফয়জুল করীমের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ ফয়জুল করীমের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফয়জুল করীমের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১৭০ পাঠক

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীমসহ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান নির্বাচন কমিশনারেরও পদত্যাগ দাবি করা হয়।

শুক্রবার (১৬ জুন) দুপুরে জুমার নামাজের পর ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের নেতাকর্মীরা মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্ট থেকে মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়, সেখানেই সমাবেশ হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, নির্বাচন কমিশন এই সিটি নির্বাচনে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। তারা একজন মেয়র প্রার্থীর নিরাপত্তা দিতেও ব্যর্থ হয়েছে।

এই নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচন সুষ্ঠুভাবে সম্ভব হবে না। এ সময় বক্তরা সিইসির পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবি করেন।

বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজশাহী জেলা শাখার সভাপতি হোসাইন আহমেদ, মহানগরের সহ-সভাপতি মুরশিদ আলম ফারুকীসহ জেলা ও মহানগর নেতাকর্মীরা বক্তব্য দেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD