অলিম্পিকে বাংলাদেশের হয়ে স্বর্ণপদক পেলেন চাঁপাইনবাবগঞ্জের জুঁথি অলিম্পিকে বাংলাদেশের হয়ে স্বর্ণপদক পেলেন চাঁপাইনবাবগঞ্জের জুঁথি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অলিম্পিকে বাংলাদেশের হয়ে স্বর্ণপদক পেলেন চাঁপাইনবাবগঞ্জের জুঁথি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৮৫ পাঠক

জার্মানির বার্লিনে অনুষ্ঠিত ২০২৩ অলিম্পিকে টিম সাঁতার ও ২০০ মিটার দৌড়ে বাংলাদেশের হয়ে স্বর্ণপদক জয় করেছেন চাঁপাইনবাবগঞ্জের ওয়াকিয়া জুঁথি। তার এ অর্জনে চাঁপাইনবাবগঞ্জে ও ভোলাহাট উপজেলায় ভাসছে বইছে আনন্দের বন্যা।

স্বর্ণপদক জয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শুভেচ্ছা অভিনন্দন ও শুভকামনা জানিয়ে আনন্দ উৎসবে মেতে উঠেছেন ভোলাহাট উপজেলার অনেকেই।

স্বর্ণপদক জয়ী জুঁথি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বীরশ্বরপুর গ্রামের মো. আজাদ আলীর মেয়ে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে তাবাসসুম, শিক্ষকসহ সব পেশাজীবীরা সামাজিক যোগাযোগমাধ্যমে স্বর্ণকন্যা জুঁথিকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন।

ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক বিএম রুবেল আহমেদ তার ফেইসবুক দেওয়া একটি পোস্টে দাবি করেন, জুথি তার স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী। ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের এ শিক্ষার্থী স্বর্ণপদক জয় করে দেশের ও ভোলাহাটের মুখ উজ্জ্বল করায় স্কুলের পক্ষ থেকে জুঁথিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান তিনি।

ভোলাহাটের স্বর্ণকন্যাকে ভোলাহাট প্রেসক্লাব, সাপ্তাহিক ভোলাহাট সংবাদ ও অনলাইন ভোলাহাট সংবাদ পত্রিকার পক্ষ থেকেও শুভেচ্ছা অভিনন্দন ও শুভকামনা জানানো হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD