আম খেয়ে চিকিৎসকসহ অসুস্থ একই পরিবারের ৮ সদস্য আম খেয়ে চিকিৎসকসহ অসুস্থ একই পরিবারের ৮ সদস্য – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আম খেয়ে চিকিৎসকসহ অসুস্থ একই পরিবারের ৮ সদস্য

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৯৮ পাঠক

বাজার থেকে কেনা আম খেয়ে চিকিৎসক, শিশু ও নারীসহ একই পরিবারের ৮ জন অসুস্থ হয়েছেন বলে জানা গেছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনা জানাজানি হলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

অসুস্থরা হলেন –  চিকিৎসক টিটু (৩৫), গোড়াইল গ্রামের ব্যবসায়ী আমজাদ হোসেন (৪৫), তার স্ত্রী মোর্শেদা বেগম (৩৪), ভাই ইমন সিদ্দিকী (৩০), আমজাদের বাবা খোরশেদ সিদ্দিকী (৫৬),  মা রাবেয়া বেগম (৫০),  আমজাদের ছেলে মারুফ সিদ্দিকী (১৮) এবং মেয়ে মিম আক্তার (১৩)।

গুরুতর অবস্থায় মিমকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের বাড়িতে চিকিৎসা চলছে।

ব্যবসায়ী আমজাদ হোসেন জানান, শুক্রবার মির্জাপুর বাজার থেকে ৬ কেজি আম কিনে বাড়িতে নিয়ে যাই। বাড়ির লোকজন আম খেয়ে ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের চিকিৎসা দেওয়ার জন্য মির্জাপুর শহরের এক ক্লিনিকের চিকিৎসক টিটুকে নিয়ে যান তিনি। অসুস্থদের প্রাথমিক চিকিৎসার পর বিষয়টির সত্যতা নিশ্চিতে ওই চিকিৎসক দুটি আম কেটে খান। আম খাওয়ার পর ওই চিকিৎসকও অসুস্থ হয়ে পড়েন।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদুল ইসলাম বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাজার থেকে কেনা আমের মধ্যে প্রচুর মাত্রায় কার্বাইট মেশানো ছিল। এই আম খাওয়ার পর তারা অসুস্থ হয়ে পড়েছেন। বাজার মনিটরিং করে কার্বাইটযুক্ত আমের সেম্পল পরীক্ষার জন্য ঢাকায় ল্যাবে পাঠানো হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD