৪০০ ছাড়ানো ম্যাচে জিম্বাবুয়ের রেকর্ড গড়া জয় ৪০০ ছাড়ানো ম্যাচে জিম্বাবুয়ের রেকর্ড গড়া জয় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

৪০০ ছাড়ানো ম্যাচে জিম্বাবুয়ের রেকর্ড গড়া জয়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৯৭ পাঠক

২০২৩ বিশ্বকাপের বাছাইয়ের ম্যাচে আজ হারারেতে ৩০৪ রানের বিশাল জয় পেয়েছে স্বাগতিকরা। ওয়ানডে ইতিহাসে রানের হিসাবে যা দ্বিতীয় সর্বোচ্চ ব্যবধানে জয়। এর আগে এ বছরের জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের ৩১৭ রানের জয়টি আছে তালিকার শীর্ষে। তৃতীয় সর্বোচ্চ ২৯০ রানের জয় আছে নিউজিল্যান্ডের, আয়ারল্যান্ডের বিপক্ষে।

গ্রুপ ‘এ’-এর ম্যাচে আগে ব্যাট করে ৬ উইকেটে ৪০৮ রানের বিশাল সংগ্রহ গড়ে জিম্বাবুয়ে, যা হারারের মাটিতে সর্বোচ্চ। ব্যাট হাতে ১০১ বলে ১৭৪ রানের অবিশ্বাস্য এক ইনিংস খেলেন শন উইলিয়ামস। ২১টি চার ও ৫টি ছক্কায় সাজানো ইনিংসটির জিম্বাবুয়ে ইনিংসে প্রাণ। এছাড়া ওপেনার জয়লর্ড গাম্বি ৭৮ এবং সিকান্দার রাজা ২৭ বলে ৪৮ ও রায়ান বার্ল ১৬ বলে ৪৭ রানের বিধ্বংসী দুটি ইনিংস খেলেন।

জবাবে ২৫.১ ওভারে ১০৪ রান তুলতেই গুটিয়ে যায় যুক্তরাষ্ট্রের ইনিংস। সর্বোচ্চ ২৪ রান করে অভিষেক পারাদকর। বল হাতে ২টি করে উইকেট নেন রিচার্ড এনগারাভা এবং সিকান্দার রাজা।

এই জয়ে গ্রুপ পর্বে ৪ ম্যাচের সবগুলো জিতে ৮ পয়েন্ট পাওয়া জিম্বাবুয়ে শীর্ষে থেকেই সুপার সিক্সে যাচ্ছে। অন্যদিকে আগেই বাদ পড়ে যাওয়া যুক্তরাষ্ট্র কোনো ম্যাচ না জিতেই গ্রুপ পর্ব থেকে বিদায় নিল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD